ঢাকা     রোববার   ০৭ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২৩ ১৪৩১

সেরাটা এখনো আসা বাকি রয়েছে: মিলার

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৪৭, ৪ জুলাই ২০২৪   আপডেট: ০৯:৫৯, ৪ জুলাই ২০২৪
সেরাটা এখনো আসা বাকি রয়েছে: মিলার

ভারতের কাছে টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনাল মাত্র ৭ রানের জন্য হেরে যায় দক্ষিণ আফ্রিকা। প্রথমবার দক্ষিণ আফ্রিকা ফাইনালে উঠায় প্রত্যাশা ছিল আকাশচুম্বি। তাদের পারফরম্যান্সও ছিল দারুণ। 

কিন্তু শেষ ওভারে ভাগ্যদেবী পাশে না থাকায় ৭ রানের সমীকরণ প্রোটিয়ারা মেলাতে পারেনি। ৬ বলে ১৬ রান তাড়ায় মিলার প্রথম বলে ফেরেন ড্রেসিংরুমে। এরপর আর দক্ষিণ আফ্রিকার ম্যাচে ফেরা হয়নি।  

টুর্নামেন্ট শেষে গুঞ্জন ছড়ায়, ক্রিকেট থেকে অবসরে চলে যাচ্ছেন মিলার। গণমাধ্যমে এ খবর না আসলেও সামাজিক যোগাযোগ মাধ্যমে এমনভাবে ছড়িয়ে পড়ে তাতে সত্যিই মনে থাকে মিলার ব্যাগ গুছিয়ে রাখতে যাচ্ছেন। কিন্তু মিলার নিজে নিশ্চিত করলেন তাকে নিয়ে গুজব ছড়ানো হচ্ছে। সব খবরই ভুয়া। নীরবতা ভেঙে ইনস্টাগ্রাম স্টোরিতে ‘কিলার’ খ্যাত মিলার বলেছেন, ‘সেরাটা এখনো আসা বাকি রয়েছে।’

৩৫ বছর বয়সী মিলার দক্ষিণ আফ্রিকার হয়ে সাদা বলের ক্রিকেটে খেলছেন এক দশকেরও বেশি সময়। টি-টোয়েন্টি ক্রিকেটে প্রোটিয়াদের হয়ে দ্বিতীয় সর্বোচ্চ রান সংগ্রহ করেছেন তিনি। ১১৫ ছক্কা নিয়ে সবার চেয়ে এগিয়ে আছেন। একমাত্র দক্ষিণ আফ্রিকান খেলোয়াড় হিসেবে দুটি টি-টোয়েন্টি শতক আছে তার। এছাড়া টেস্ট খেলুড়ে দেশের বিপক্ষে যৌথভাবে দ্রুততম সেঞ্চুরির রেকর্ডটাও তার দখলে। 

ব্যক্তিগত এই অর্জনে মিলার খুশি নন বোঝা গেল তার কথায়, ‘আমি বড় কিছুর খোঁজে থাকবো। প্রোটিয়াদের হয়ে আমার যাত্রা অব্যাহত থাকবে।’

ধারনা করা হচ্ছে, আগামী তিন বছর আইসিসির তিন ইভেন্টেই মিলার দক্ষিণ আফ্রিকার হয়ে খেলবেন। আগামী বছর চ্যাম্পিয়নস ট্রফি, পরের বছর আরেকটি টি-টোয়েন্টি বিশ্বকাপ এবং সবশেষ ২০২৭ ওয়ানডে বিশ্বকাপ। 

ঢাকা/ইয়াসিন

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়