ঢাকা     রোববার   ০৭ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২৩ ১৪৩১

ওয়াংখেড়ে হার্দিককে কান্নায় ভাসালেন রোহিত 

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২৩:২৬, ৪ জুলাই ২০২৪   আপডেট: ২৩:২৮, ৪ জুলাই ২০২৪
ওয়াংখেড়ে হার্দিককে কান্নায় ভাসালেন রোহিত 

বিশ্বকাপ জয়ের পর থাকতে হয়েছিল হোটেলবন্দি। ঘূর্ণিঝড় বেরিলে ক্যারিবিয়ানে আটকে থাকতে হয় টি-টোয়েন্টির বিশ্ব চ্যাম্পিয়নদের। অবশেষে দেশে ফেরে ভারত, অপেক্ষার দিল্লি-মুম্বাইয়ে রাজকীয় সংবর্ধনা পান রোহিত শর্মার দল।

সকালে দিল্লি হয়ে মুম্বাইয়ে ফেরেন রোহিত-কোহলিরা। বিসিসিআইয়ের আয়োজনে ওয়াংখেড়ে দেওয়া হয় গণ-সংবর্ধনা। এই সংবর্ধনায় দেখা যায় দারুণ এক দৃশ্যের।

অধিনায়ক রোহিত শুরুতেই বিশ্বকাপ জয়ের কৃতিত্ব দিয়েছেন হার্দিক পান্ডিয়াকে। কয়দিন আগেও মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক হার্দিক শুনেছিলেন ধুয়ো ধ্বনি। সেই মাঠেই  এবার পেলেন বিশ্ব জয়ের কৃতিত্ব।

রোহিত বলেন, ‘শেষ ওভারে যে কোনও রান বাঁচানোই খুব কঠিন। প্রচুর চাপ থাকে। সেই চাপ সামলে হার্দিক বল করেছে। প্রথমে ক্লাসেনকে আউট করে ও আমাদের খেলায় ফিরিয়েছে। তার পরে শেষ ওভারে মিলারের উইকেট নিয়েছে। আমাদের বিশ্বকাপ জিতিয়েছে। হার্দিক দুর্দান্ত।’

রোহিতের কথা শুনে আবেগ ধরে রাখতে পারেননি হার্দিক। কান্নায় ভাসালেন চোখ। আইপিএলে বাজে পারফরম্যান্সের কারণে বিশ্বকাপ দলে থাকা নিয়েও সইতে হয়েছিল সমালোচনা। সবকিছুকে তুড়ি মেরে উড়িয়ে হার্দিক বিশ্বজয়ে রাখেন দারুণ ভূমিকা।

বিশ্বকাপের ট্রফি দেশবাসীদের উৎসর্গ করেন রোহিত, ‘আমরা যেমন ১১ বছর অপেক্ষা করেছি তেমন দেশবাসীও করেছে। ওরা আমাদের হাতে ট্রফি দেখতে চেয়েছিল। সেই প্রত্যাশা পূর্ণ হয়েছে। এই জয় শুধু আমাদের নয়, দেশবাসীর জয়।’ 

ঢাকা/রিয়াদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়