ঢাকা     রোববার   ০৬ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ২১ ১৪৩১

বাংলাদেশে আন্তর্জাতিক মানের ক্রিকেটারের সংখ্যা খুব কম: সাইফউদ্দিন

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:০৪, ৭ জুলাই ২০২৪   আপডেট: ১৯:০৭, ৭ জুলাই ২০২৪
বাংলাদেশে আন্তর্জাতিক মানের ক্রিকেটারের সংখ্যা খুব কম: সাইফউদ্দিন

জিম্বাবুয়ের বিপক্ষে দেশের মাটিতে এলোমেলো বোলিং করে শেষ মুহুর্তে বিশ্বকাপ দল থেকে ছিটকে যান মোহাম্মদ সাইফউদ্দিন। আবারও দলে ফেরার লড়াইয়ে থাকা এই পেস অলরাউন্ডার মনে করেন ফিট থাকতে পারলে যেকোনো সময় সুযোগ আসবে।

সুযোগের কথা বলতে গিয়ে সাইফউদ্দিন জানান, বাংলাদেশে আন্তর্জাতিক মানের ক্রিকেটারের সংখ্যা কম, অর্থ্যাৎ প্রতিযোগিতা কম ‘আমি যদি ফিট থাকি সুযোগ আসবে। অন্যান্য দেশে যদি দেখেন অনেক বেশি প্রতিযোগিতা। আমাদের বাংলাদেশে কিন্তু খুব কম সংখ্যক আন্তর্জাতিক মানের খেলোয়াড় আছে, ২০ থেকে ২৫ জন যতোটুকু আমি মনে করি।’

রোববার (০৭ জুলাই) মিরপুরে সংবাদমাধ্যমে নিজের ফেরা নিয়ে এমন মন্তব্য করেন সাইফউদ্দিন। দীর্ঘদিন ইনজুরির সঙ্গে লড়াই শেষে বিপিএল দিয়ে ফেরেন ক্রিকেটে। অলরাউন্ডিং পারফরম্যান্সে ফরচুন বরিশালের জয়ে রাখেন বড় ভূমিকা। তবে জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের শেষ ম্যাচে এলোমেলো বোলিংয়ের খেসারত দিতে হয়েছে বিশ্বকাপ দল থেকে বাদ পড়ে।

আরো পড়ুন:

তার বদলি হিসেবে নেওয়া হয় তানজীম হাসান সাকিবকে। বল হাতে বিশ্বকাপের মঞ্চে দারুণ করেছেন এই পেসার। তানজীমের প্রশংসা করে সাইফউদ্দিন জানান তারও দিন আসবে।

‘তানজিম সাকিব অসাধারণ খেলেছে৷ আমার সতীর্থ সে, আবাহনীতে আমরা একসাথে খেলেছি। আসলে ক্রিকেটারদের কেউ ভালো খেলবে কেউ খারাপ খেলবে এটার জন্য খুব বেশি চিন্তা না করে কিভাবে আরও ভালো কিছু করা যায় সেদিকে চেষ্টা করব। প্রত্যেকটা ক্রিকেটারের দিন যায়, ওর দিনে ও ভালো, আমার যখন দিন আসবে আমিও আমার সেরাটা দেওয়ার চেষ্টা করব।’

রিয়াদ/আমিনুল

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়