ঢাকা     রোববার   ০৬ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ২১ ১৪৩১

দলের হারে শরিফুলের ২ উইকেট

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৫৮, ৭ জুলাই ২০২৪  
দলের হারে শরিফুলের ২ উইকেট

প্রথম ম্যাচ জয়ের পর টানা তৃতীয় হারের দেখা পেল ক্যান্ডি ফ্যালকন্স। রোববার তাদেরকে হারালো গল মার্ভেলস। ক্যান্ডির হারের দিনে বাংলাদেশের পেসার শরিফুল ইসলাম ২ উইকেট পেয়েছেন। আগে ব্যাটিং করে ক্যান্ডি তুলেছিল ৭ উইকেটে ১৭৫ রান। জবাব দিতে নেমে গল ১৭ বল আগেই ৪ উইকেট হারিয়ে লক্ষ্যে পৌঁছে যায়।

শরিফুল একপ্রান্ত আগলে ৪ ওভারে ৩২ রান খরচ করেন। তুলে নেন গুরুত্বপূর্ণ ২ উইকেট। একটি ছক্কার সঙ্গে হজম করেন চারটি চার। ১১টি বল দেন ডট। অন্যান্য বোলারদের সঙ্গে তুলনা করলে পারফরম্যান্স উজ্জ্বল বলা যায়। কিন্তু টি-টোয়েন্টি এ পারফরম্যান্সও এখন গড়পড়তা। শরিফুল নিজের প্রথম ম্যাচেও কলম্বো স্ট্রাইকার্সের বিপক্ষে দুই উইকেট পান। চার উইকেট নিয়ে এলপিএলের শুরুটা খারাপ হয়নি তার। কিন্তু দল জিততে না পারায় মুখে নেই হাসি।

ডাম্বুলায় ওয়ানিন্দু হাসারাঙ্গা ও আন্দ্রে ফ্লেচার জোড়া হাফ সেঞ্চুরি করেন ক্যান্ডির হয়ে। তাতে লড়াই করার পুঁজি পায় তারা। কিন্তু টিম সেইফার্টের তাণ্ডবে হারের স্বাদ পায় ক্যান্ডি। ২ ছক্কা ও ১১ চারে ৪৯ বলে ৮২ রান করে গলকে জেতান কিউই ব্যাটসম্যান।

আরো পড়ুন:

নতুন বলে প্রথম ওভারেই শরিফুল বোলিং পান। শুরুর দুই বলে দুই চার হজম করেন। এক বল পর আরেকটি। ষষ্ঠ বলে নিরোশান ডিকভেলাকে ফিরিয়ে শরিফুল নেন প্রতিশোধ। তৃতীয় ওভারে ফিরে প্রথম পাঁচ বলে মাত্র ১ রান দেন। ষষ্ঠ বলে হেলস ছক্কা হাঁকালে বিবর্ণ হয়ে যায় সেই ওভার। তবুও পাওয়ার প্লে’তে ২ ওভারে ১৯ রান একেবারেই খারাপ নয়।

১২তম ওভারে বোলিংয়ে ফিরে বাংলাদেশি পেসার ৫ রান দিয়ে নেন ভানুকা রাজাপাকসের উইকেট। তার স্লোয়ারে বোকা বনে যান বাঁহাতি ব্যাটসম্যান। এরপর নিজের শেষ ওভারে ৮ রান দেন শরিফুল।

ইয়াসিন/আমিনুল

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়