ঢাকা     রোববার   ০৬ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ২১ ১৪৩১

এলপিএলে অসহায় মোস্তাফিজ, তাসকিনদের বাজে রাত

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০০:১৬, ৮ জুলাই ২০২৪  
এলপিএলে অসহায় মোস্তাফিজ, তাসকিনদের বাজে রাত

লঙ্কান প্রিমিয়ার লিগে (এলপিএল) সময়টা ভালো যাচ্ছে না মোস্তাফিজুর রহমানের। ডাম্বুলা সিক্সার্সের হয়ে খেলা এই পেসার নিজের দ্বিতীয় ম্যাচে ছিলেন আরও এলোমেলো। আইপিএলে দারুণ করা এই পেসার এলপিএলের ব্যাটারদের কাছে যেন অসহায়। 

এবার তাসকিন আহমেদের কলম্বো স্ট্রাইকার্সের বিপক্ষে ৪ ওভারে দিয়েছেন ৫৩ রান। হজম করেছেন ৫টি ছয়, ২টি চার। শেষ ওভারে গ্লেন ফিলিপসের ক্যাচ ড্রপ না হলে অবশ্য ১টি উইকেটও পেতে পারতেন। 

মোস্তাফিজ রান দেন বেশি নিজের শেষ ওভারে। দুই ছক্কায় এই ওভারে ২০ রান তোলেন ফিলিপস-করুনারত্নে। প্রথম ৩ ওভারে দেন ৩৩ রান। সবমিলিয়ে কলম্বোর সবচেয়ে খরুচে বোলার ছিলেন কাটার মাস্টার। 

মোস্তাফিজ বেহিসেবি রান দিলেও ব্যাটারদের কল্যাণে বড় জয় পেয়েছে ডাম্বুলা। আগে ব্যাটিং করতে নেমে ৬ উইকেটে ১৮৫ রান করে কলম্বো। তাড়া করতে নেমে কুশল পেরেরা-রেজা হ্যান্ড্রিক্সের ফিফটিতে ২ উইকেট হারিয়ে ১৭.৫ ওভারে লক্ষ্যে পৌঁছে যায় ডাম্বুলা। 

মোস্তাফিজ বল হাতে খারাপ করলেও তাসকিন পেয়েছেন ২ উইকেট। তিনি ছাড়া আর কোনো বোলার উইকেটের দেখা পাননি। তবে রান দিয়েছেন ৪৫টি। 

এর আগে প্রথম ম্যাচে মোস্তাফিজ রান দিয়েছেন ৩৯টি। মাত্র ৩ ওভারে এই রান দেন। তৃতীয় ম্যাচে একাদশে জায়গা হবে কী না বলে দেবে সময়। 

ঢাকা/রিয়াদ


সর্বশেষ

পাঠকপ্রিয়