ঢাকা     বৃহস্পতিবার   ১৯ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৪ ১৪৩১

কোপার ফাইনালের এক টিকিটের দাম লাখ টাকা

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২০, ১৩ জুলাই ২০২৪   আপডেট: ১৩:২৩, ১৩ জুলাই ২০২৪
কোপার ফাইনালের এক টিকিটের দাম লাখ টাকা

কোপা আমেরিকার এবারের আসরেও ফাইনালে উঠেছে আর্জেন্টিনা। তাদের প্রতিপক্ষ কলম্বিয়াও আসর জুড়ে উপহার দিয়েছে দুর্দান্ত ফুটবল। দুই দলের লড়াইটা যে জমজমাট হবে সেটা বলার অপেক্ষা রাখে না। এমন লড়াই দেখতে মুখিয়ে আছেন দর্শকেরাও। টিকিটের জন্যও গুনতে হচ্ছে চড়া দাম। আসরের সর্বনিম্ন টিকিটের মূল্য ধরা হয়েছে প্রায় দেড় লাখ টাকা।

এবারের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে যুক্তরাষ্ট্রের মায়ামির হার্ড রক স্টেডিয়ামে। যার ধারণ ক্ষমতা ৬৫ হাজার। সেই তুলনায় টিকিটের চাহিদা অনেক বেশি। দক্ষিণ আমেরিকা ফুটবলের নিয়ন্ত্রণ সংস্থা কনমেবলের সঙ্গে চুক্তিবদ্ধ ওয়েবসাইটের মাধ্যমে ফাইনাল ম্যাচের টিকিট পাওয়া যাবে। যদিও টিকিটের দাম অনেক বেশি।

শুরুতে টিকিটের দাম দর্শকের নাগালের মধ্যেই ছিল। মেসির দলে ফাইনালে ওঠার পরপরই বাড়তে শুরু করে টিকিটের দাম। টিকিট বিক্রির অফিসিয়াল ওয়েবসাইট টিকিটমাস্টার থেকে জানা গেছে, ফাইনাল ম্যাচের জন্যে গোলপোস্টের পিছনের আসনগুলোর টিকিটের মূল্য সর্বনিম্ন ১২৫০ ডলার থেকে শুরু। বাংলাদেশি মুদ্রায় যার পরিমাণ দেড় লাখ টাকা।

ছাদের নিচের টিকিটের দাম উঠছে ১৮০০ ডলার থেকে শুরু করে ৩ হাজার ডলার পর্যন্ত। বাংলাদেশী টাকার অংকে যার পরিমাণ দুই লাখ থেকে সাড়ে ৩ লাখ টাকা পর্যন্ত। মাঠের খুব কাছাকাছি বসে মেসিদের খেলা উপভোগ করার জন্য গুনতে হবে ৩ হাজার থেকে ৫ হাজার ডলার বা সাড়ে ৩ লাখ থেকে ৬ লাখ টাকা পর্যন্ত।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়