ঢাকা     রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ২৪ ১৪৩১

সাতের পর শূন্য সাকিব, বোলিংয়ে চলছে উইকেট খরা

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৫৫, ১৫ জুলাই ২০২৪  
সাতের পর শূন্য সাকিব, বোলিংয়ে চলছে উইকেট খরা

মেজর লিগ ক্রিকেটে সময়টা একদমই ভালো যাচ্ছে না সাকিব আল হাসানের। প্রথমবারের মতো এই প্রতিযোগিতায় অংশ নিয়ে সাকিবের প্যারফরম্যান্স একেবারেই অনুজ্জ্বল। অনেক আশা নিয়ে লস অ্যাঞ্জেলস নাইট রাইডার্স বাংলাদেশের তারকা ক্রিকেটারকে দলে ভেড়ালেও প্রত্যাশা মেটাতে পারছেন না।

চার ম্যাচে তার ব্যাট থেকে এসেছে কেবল ৬০ রান। উইকেট পেয়েছেন মাত্র ১টি। সবশেষ গতকালের ম্যাচে শূন্য রানে আউট হয়েছেন বাঁহাতি ব্যাটসম্যান। ঠিক আগের ম্যাচেই করেছিলেন ৭ রান। এর আগে প্রথম ম্যাচে ১৮ এবং দ্বিতীয় ম্যাচে ৩৫ রান করেছিলেন সাকিব।
 
গত ৫ জুলাই প্রথম ম্যাচে ১ উইকেটের পর টানা তিন ম্যাচে উইকেটশূন্য সাকিব। তবে আশার বিষয় খুব বেশি খরুচে নন তিনি। ত্রিশের উপরে রান দেননি কোনো ম্যাচেই। তবে ব্যাট-বলে তার থেকে যে আশা ছিল সমর্থকদের তা পূরণে ব্যর্থ ৩৭ পেরুনো সাকিব।
 
তার দলও নেই ভালো অবস্থানে। ৫ ম্যাচে জিতেছে মাত্র ১টিতে। ৩টিতেই হেরেছে। ১টি ম্যাচ বৃষ্টিতে পণ্ড হয়। রাউন্ড রবিন লিগের এই পর্বে সাকিবরা আরও দুই ম্যাচ খেলার সুযোগ পাবে। দুইটি ম্যাচে জিততে না পারলে সুপার ফোরে থাকা হবে না তাদের। তাতে খেলার সুযোগ হারাবেন কোয়ালিফাইং রাউন্ডে।

যুক্তরাষ্ট্রে মেজর ক্রিকেট লিগ খেলার পর সাকিব যাবেন কানাডায় গ্লোবাল টি-টোয়েন্টি ক্রিকেটে অংশ নিতে। তার দল  মিসিসাগা প্যান্থার্স।

ঢাকা/ইয়াসিন/বিজয়

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়