ঢাকা     রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ২৪ ১৪৩১

অনির্দিষ্টকালের জন্য মাঠের বাইরে লিওনেল মেসি

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০৬, ১৭ জুলাই ২০২৪   আপডেট: ১২:১০, ১৭ জুলাই ২০২৪
অনির্দিষ্টকালের জন্য মাঠের বাইরে লিওনেল মেসি

কোপা আমেরিকার ফাইনালে পুরোটা সময় খেলতে পারেননি লিওনেল মেসি। আর্জেন্টিনার সুপারস্টার ডানপায়ের অ্যাঙ্কেলে চোট পেয়ে দ্বিতীয়ার্ধে মাঠ থেকে উঠে যান। চোট গুরুতর হওয়ায় মেসি দলের সঙ্গে দেশে ফেরেননি।

গতকাল পরীক্ষা-নিরীক্ষার পর মেসির ক্লাব ইন্টার মায়ামি জানিয়েছে, চোটে লিগামেন্ট ক্ষতিগ্রস্ত হয়েছে, ফলে অনির্দিষ্টকালের জন্য মাঠের বাইরে থাকতে হবে তাকে।

মিয়ামি এক বিবৃতিতে জানিয়েছে, ‘একটি মেডিকেল পরীক্ষার পর, এটি স্পষ্ট হয়েছে যে ‘‘লিও মেসি’’-র ডান গোড়ালিতে লিগামেন্টে ক্ষতিগ্রস্ত হয়েছে। অধিনায়কের উপস্থিতি তার পর্যায়ক্রমিক রিকোভরির ওপর নির্ভর করবে এবং তার অগ্রগতি একটি নির্দিষ্ট প্রক্রিয়ায় এগোবে।’  

বুধবার রাতে ইন্টার মিয়ামি টরেন্টো এফসির বিপক্ষে ঘরের মাঠে খেলবে এবং শনিবার তাদের ম্যাচ শিকাগো ফায়ারের বিপক্ষে।

রোববার কোপা আমেরিকার শিরোপা জেতে আর্জেন্টিনা। কলম্বিয়াকে ১-০ গোলে হারিয়ে মেসি পেয়ে যান তার দ্বিতীয় কোপার শিরোপা। ম্যাচের ৬৪ মিনিটে মাঠ ছেড়ে উঠে যান মেসি। চোখের জলে মাঠ থেকে বিদায় নেন। ডাগআউটে গিয়েও কাঁদতে দেখা যায় বিশ্বকাপজয়ী এই তারকাকে। তবে শিরোপা জয়ের পর সেই কান্না রূপ নেয় আনন্দে। 

গত সোমবার ইনস্টাগ্রামে করা পোস্টে শারীরিকভাবে ভালো বোধ করার কথা জানিয়েছিলেন মেসি। দ্রুতই মাঠে ফেরার আশা প্রকাশ করেছিলেন। কিন্তু পরীক্ষা-নিরীক্ষার পর তার মাঠে ফেরা অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে গেল।

ঢাকা/ইয়াসিন

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়