ঢাকা     রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ২৪ ১৪৩১

শ্রীলঙ্কার সাবেক ক্রিকেটারকে গুলি করে হত্যা

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:০৩, ১৭ জুলাই ২০২৪  
শ্রীলঙ্কার সাবেক ক্রিকেটারকে গুলি করে হত্যা

আম্বালাঙ্গোদায় শ্রীলঙ্কার প্রাক্তন ক্রিকেটার ধাম্মিকা নিরোশানকে গুলি করে হত্যা করা হয়েছে। মঙ্গলবার রাতে নিজের বাড়িতে নিরোশানকে গুলি করে হত্যা করা হয়।

স্থানীয় পুলিশ জানিয়েছে, একজন অজ্ঞাত হামলাকারী নিরোশানের বাড়িতে প্রবেশ করে গুলি করে। সেই সময়ে নিরোশানা, তার স্ত্রী ও সঙ্গে ছিল দুই সন্তান। স্ত্রী ও দুই সন্তান নিরাপদে আছেন।

ঠিক কী কারণে নিরোশানকে হত্যা করা হয়েছে তা এখনও স্পষ্ট নয়। অপরাধীকেও ধরতে পারেনি পুলিশ। হত্যার জন্য মামলা করা হয়েছে। এ ঘটনায় ক্রিকেট বিশ্ব এবং শ্রীলঙ্কা ক্রিকেট শোকে স্তব্ধ।

৪১ বছর বয়সী নিরোশান জাতীয় দলে খেলতে পারেননি। শ্রীলঙ্কার অনূর্ধ্ব-১৯ দলের হয়ে খেলেছেন। ২০০০ সালে অভিষেকের পর যুব দলের হয়ে টেস্ট ও ওয়ানডে ক্রিকেট খেলেছেন। পরে যুব দলকে নেতৃত্বও দিয়েছেন। ২০০২ অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে নিরোশান ৫ ইনিংসে ১৯.২৮ গড়ে ৭ উইকেট পেয়েছেন।

এছাড়া ঘরোয়া ক্রিকেট খেলেছেন গল ক্রিকেট ক্লাব ও সিংগা স্পোর্টস ক্লাবের হয়ে। প্রথম শ্রেণির ক্রিকেট ও লিস্ট ‘এ’ ক্রিকেটে তার রেকর্ড খুব একটা ভালো নয়। ১২টি প্রথম শ্রেণির ম্যাচে কেবল ১৯ উইকেট ও ২০০ রান করেছেন। লিস্ট ‘এ’ ক্রিকেটে ৮ ম্যাচে রান কেবল ৪৮। উইকেট ৫টি।

ঢাকা/ইয়াসিন

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়