ঢাকা     রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ২৪ ১৪৩১

আর্জেন্টিনার জার্সিতে মাঠে নামছেন ডি মারিয়া!

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩২, ১৮ জুলাই ২০২৪   আপডেট: ১৪:৪৪, ১৮ জুলাই ২০২৪
আর্জেন্টিনার জার্সিতে মাঠে নামছেন ডি মারিয়া!

কোপা আমেরিকার ২০২৪ সালের আসরেই দেশের জার্সি তুলে রাখার সিদ্ধান্ত নিয়েছেন অ্যাঞ্জেল ডি মারিয়া। তবে আবারও আর্জেন্টিনার জার্সিতে দেখা যেতে পারে এই তারকাকে। আন্তর্জাতিক ক্যারিয়ারের ইতি টানা ডি মারিয়াকে বিদায়ী সংবর্ধনা দেবে আর্জেন্টিনা। এই উপলক্ষ্যে আরও এক ম্যাচে দেখা যেতে পারে তাকে।

কোপা আমেরিকায় রেকর্ড ষোড়শ চ্যাম্পিয়ন হওয়ার পর ছুটিতে আছেন আর্জেন্টাইন খেলোয়াড়রা। আপাতত নেই কোনো আন্তর্জাতিক কিংবা ক্লাব ফুটবলের ব্যস্ততা। বিশ্ব চ্যাম্পিয়নদের পরবর্তী ম্যাচ ৫ সেপ্টেম্বর চিলির বিপক্ষে। ২০২৬ বিশ্বকাপের বাছাইয়ে মাঠে নামবে লিওনেল স্কালোনির শিষ্যরা।

চিলির বিপক্ষে ম্যাচেই বিশ্ব চ্যাম্পিয়নরা ডি মারিয়াকে বিদায়ী সংবর্ধনা দেবে বলে জানিয়েছে আর্জেন্টিনার সংবাদমাধ্যম মুন্দো আলবিসেলেস্তে। রেডিও লা রেডকে দেওয়া এক সাক্ষাৎকারে ডি মারিয়ার স্ত্রী জোর্জেলিনা জানিয়েছেন, ম্যাচে নিজের জার্সি নম্বরের সঙ্গে মিল রেখে ১১ মিনিট খেলতে পারেন ডি মারিয়া।

জোর্জেলিনা বলেন, ‘এটা খুবই দারুণ এক পদক্ষেপ। তিনি (ডি মারিয়া) এবং যারা কোপা আমেরিকায় খেলতে পারেননি, সবার এটা প্রাপ্য। এটা আমি পছন্দ করি এবং আশা করি বাকিরাও করবে।’

এবারের কোপা আমেরিকা শুরুর আগেই দি মারিয়া জানিয়েছিলেন, টুর্নামেন্টটি খেলে আন্তর্জাতিক ক্যারিয়ারের ইতি টানবেন। ফাইনালের ১১৭ মিনিট হয়ে রইলো দেশের হয়ে তার জীবনের শেষ স্মৃতি। ২০০৮ থেকে শুরু করে ২০২৪- ১৬ বছরের আন্তর্জাতিক ক্যারিয়ারে ডি মারিয়া খেলেছেন ১৪৫ ম্যাচ। করেছেন ৩১ গোল এবং ৩২টি অ্যাসিস্ট।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়