ঢাকা     রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ২৪ ১৪৩১

ছিটকে গেলেন শ্রীলঙ্কার আরও এক ক্রিকেটার

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩৪, ২৫ জুলাই ২০২৪  
ছিটকে গেলেন শ্রীলঙ্কার আরও এক ক্রিকেটার

ভারত সিরিজ থেকে ছিটকে গেলেন শ্রীলঙ্কার আরও এক ক্রিকেটার। বুধবার রাতে অনুশীলনের সময় হাতের আঙ্গুল ভেঙে ছিটকে যান পেসার নুয়ান থুশারা। তাতে করে ঘরের মাঠে ভারতের বিপক্ষে তার আর টি-টোয়েন্টি সিরিজ খেলা হচ্ছে না।

শ্রীলঙ্কা ক্রিকেট দলের ম্যানেজার মাহিন্দা হালাংগোদা জানিয়েছেন, থুশারা যে হাতে বোলিং করেন সেটার আঙ্গুল ভাঙেনি। তবে এটা মারাত্মক ইনজুরি হওয়ায় তাকে সরিয়ে নেওয়া হয়েছে টি-টোয়েন্টি সিরিজের স্কোয়াড থেকে। ফিল্ডিং অনুশীলনের সময় আঙ্গুল ভাঙে তার।

গতকাল অসুস্থতার কারণে টি-টোয়েন্টি সিরিজ থেকে ছিটকে যান দুশমান্থে চামিরা। তার পরিবর্তে দলে নেওয়া হয় আসিথা ফর্নান্দোকে। থুশারার পরিবর্তে দলে আসতে পারেন দিলশান মদুশঙ্ক।

থুশারা এবছর শ্রীলঙ্কা দলের নিয়মিত মুখ ছিলেন। ২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপে তিনি সেরা বোলার ছিলেন লঙ্কানদের। তিন ম্যাচ খেলে নিয়েছিলেন ৮ উইকেট। চলতি বছরের শুরুতে বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টিতে হ্যাটট্রিকও করেছিলেন।

ভারতের বিপক্ষে পাল্লেকেলেতে ২৭ জুলাই থেকে শুরু হবে টি-টোয়েন্টি সিরিজ। একই ভেন্যুতে ২৮ ও ৩০ জুলাই হবে বাকি দুই ম্যাচ। আগামী ০২ আগস্ট থেকে কলম্বোতে শুরু হবে ওয়ানডে সিরিজ। একই ভেন্যুতে ০৪ ও ০৭ আগস্ট হবে সিরিজের বাকি দুই ম্যাচ।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়