ঢাকা     রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ২৪ ১৪৩১

হঠাৎ থাইল্যান্ডে শান্ত

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৫৪, ২৫ জুলাই ২০২৪  
হঠাৎ থাইল্যান্ডে শান্ত

চট্টগ্রামে বাংলাদেশ দলের চলমান ক্যাম্পে বৃহস্পতিবার যোগ দেওয়ার কথা ছিল নাজমুল হোসেন শান্তর। শুধু শান্ত একা নন- লিটন, সৌম্য, হাসান, তানজিম, মোসাদ্দেক, জাকেরদের গন্তব্য ছিল চট্টগ্রাম। বাকিরা ঠিকঠাক চট্টগ্রামে গেলেও শান্তর ঠিকানা পাল্টে গেল। 

হঠাৎ থাইল্যান্ডে উড়াল দিয়েছেন জাতীয় দলের অধিনায়ক। খোঁজ নিয়ে জানা গেল, ব্যক্তিগত উদ্যোগে গলার চিকিৎসার জন্য থাইল্যান্ডে গিয়েছেন শান্ত। বিসিবির চিকিৎসক দেবাশীষ চৌধুরী রাতে রাইজিংবিডিকে এ খবর নিশ্চিত করেছেন।গলার সমস্যায় লম্বা সময় ধরে ভুগছেন শান্ত। এজন্য নিজের উদ্যোগে পরিবারকে সঙ্গে নিয়ে থাইল্যান্ডে চিকিৎসার জন্য গিয়েছেন। ফিরবেন আগামী সপ্তাহেই।

জাতীয় দলের পাকিস্তান সফরের আগে ক্রিকেটারদের ক্যাম্প শুরু হয়েছে চট্টগ্রামে। বিসিবি টাইগার্স ও এইচপির ক্রিকেটারদের নিয়ে চলছে এই ক্যাম্প। জাতীয় দলের পুরো স্কোয়াড কিছুদিনের মধ্যে আলাদা করে ক্যাম্প শুরু করবে। নিজেদের মধ্যে ম্যাচ খেলারও কথা রয়েছে তাদের। এছাড়া বেশ কিছু খেলোয়াড় বিসিবি ‘এ’ দলের হয়ে আগস্টের শুরুতে পাকিস্তান সফর করতে পারে। যেখানে মুশফিকুর রহিম ও মুমিনুল হকের যাওয়া প্রায় নিশ্চিত।  

পাকিস্তানে টেস্ট চ্যাম্পিয়নশিপের দুই ম্যাচ খেলবে বাংলাদেশ। ২১ আগস্ট রাওয়ালপিণ্ডিতে এবং ৩০ আগস্ট করাচিতে দুই টেস্ট শুরু হবে।

ঢাকা/ইয়াসিন


সর্বশেষ

পাঠকপ্রিয়