ঢাকা     শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৫ ১৪৩১

এনড্রিকের অভিষেক ম্যাচে রিয়ালের হার

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:০৩, ১ আগস্ট ২০২৪  
এনড্রিকের অভিষেক ম্যাচে রিয়ালের হার

ফুটবলে এখন চলছে প্রাক-মৌসুম প্রস্তুতি। ইউরোপের দলগুলো একে অন্যের বিপক্ষে প্রীতি ম্যাচ খেলে নিজেদের ঝালিয়ে নিচ্ছে। তাতে নিজেদের প্রথম ম্যাচেই হার দেখলো স্প্যানিশ চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ। প্রাক মৌসুমের প্রথম প্রীতি ম্যাচে ইতালিয়ান ক্লাব এসি মিলানের কাছে ১-০ গোলে হেরেছে স্প্যানিশ জায়ান্টরা।

বৃহস্পতিবার (১ আগস্ট) যুক্তরাষ্ট্রের শিকাগোতে এসি মিলানের মুখোমুখি হয় রিয়াল। প্রীতি ম্যাচ হলেও এই ম্যাচে ছিল দর্শকের ভীড়। শিকাগোর সোলজার ফিল্ডে দুই লিগের দুই জায়ান্টের লড়াই দেখতে আসে অসংখ্য দর্শক। এই ম্যাচ দিয়ে প্রথমবারের মতো রিয়ালের জার্সিতে মাঠে নেমেছিলেন ব্রাজিলিয়ান বিস্ময় বালক এনড্রিক।

দুই দলের স্কোয়াডেই অনেক নিয়মিত মুখকে জায়গা দেয়া হয়নি। প্রথম হাফে দুই দলই লড়াই করে সমানে সমান। তবে গোল হয়নি। দ্বিতীয় হাফে গোল পায় মিলান। ম্যাচের ৫৫তম মিনিটে মিলানের হয়ে গোল করেন স্যামুয়েল চুকউয়েজে। সেই গোল আর শোধ করতে পারেনি রিয়াল।

ম্যাচে সুযোগ পেলেও নিজের নামের প্রতি সুবিচার করতে পারেননি এনড্রিক। ফলে হার দিয়ে প্রাক মৌসুম শুরু করে বর্তমান চ্যাম্পিয়ন্স লিগ চ্যাম্পিয়নরা। আগামী ৪ আগস্ট চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার বিপক্ষে দ্বিতীয় প্রাক মৌসুম ম্যাচে নামবে কার্লো আনচেলত্তির শিষ্যরা।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়