ঢাকা     শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৫ ১৪৩১

কোকেন কিনতে গিয়ে আটক অস্ট্রেলিয়ান খেলোয়াড়

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫১, ৮ আগস্ট ২০২৪   আপডেট: ১৬:৫৩, ৮ আগস্ট ২০২৪
কোকেন কিনতে গিয়ে আটক অস্ট্রেলিয়ান খেলোয়াড়

প্যারিস অলিম্পিকে অংশ নিতে এসে আলোচনার জন্ম দিয়েছেন অস্ট্রেলিয়ান হকি দলের খেলোয়াড় টম ক্রেইগ। তবে সেটা হকি টার্ফে নয়। কোকেন কিনতে গিয়ে পুলিশের হাতে আটক হয়েছেন ক্রেইগ। খবর বিবিসির।

মঙ্গলবার (৬ আগস্ট) কোকেন কাণ্ডে আটক হন ক্রেইগ। তবে পুলিশ তাকে আটকে রাখেনি। কেবল সতর্ক করে ছেড়ে দেওয়া হয় তাকে। জরিমানা বা অন্য কোনো শাস্তিও দেওয়া হয়নি। ছাড়া পেয়ে ক্ষমা চেয়েছেন তিনি।

ক্ষমাপ্রার্থনা করে ক্রেইগ বলেছেন, ‘গত ২৪ ঘণ্টায় যা হয়েছে, তার জন্য ক্ষমা চাই। অনেক বড় একটা ভুল করেছি। আমি এর দায়িত্ব নিচ্ছি। এই কাজ আমার পরিবার, সতীর্থ, খেলা ও অস্ট্রেলিয়ার অলিম্পিক দলের মূল্যবোধের প্রতিনিধিত্ব করে না, এর দায় আমার। আমি অনেক দুঃখিত।’

ক্রেইগের অবশ্য আর প্যারিসে থাকা হচ্ছে না। এরই মধ্যে ক্রেইগ অলিম্পিক ভিলেজ থেকে বেরিয়ে গেছেন। এ ব্যাপারে অস্ট্রেলিয়ার অলিম্পিক কমিটির প্রধান আন্না মিয়ার্স বলেন, ‘সে এমন একজন ভালো মানুষ হয়েও ভুল সিদ্ধান্ত নিলো নেয়। এ ধরনের কাজের ফল তাকে পেতে হবে।’

ক্রেইগ টোকিও অলিম্পিকে অস্ট্রেলিয়ার হয়ে রুপা জিতেছিলেন। আন্তর্জাতিক হকিতে জাতীয় দলের প্রতিনিধিত্ব করেছেন একশর বেশি ম্যাচে। প্যারিসে সুবিধা করতে পারেনি অবশ্য। কোয়ার্টার ফাইনাল থেকেই বিদায় নিয়েছে অস্ট্রেলিয়ার পুরুষ ও নারী হকি দল।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়