ঢাকা     মঙ্গলবার   ২৪ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৯ ১৪৩১

ইমন-রাকিবুলদের কাছে পাত্তাই পায়নি বিগ ব্যাশের দল মেলবোর্ন

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০৭, ১১ আগস্ট ২০২৪   আপডেট: ১২:১১, ১১ আগস্ট ২০২৪
ইমন-রাকিবুলদের কাছে পাত্তাই পায়নি বিগ ব্যাশের দল মেলবোর্ন

অস্ট্রেলিয়ায় বাংলাদেশ এইচপি দলের কাছে পাত্তাই পায়নি বিগ ব্যাশের দল মেলবোর্ন রেনেগেডস। টি-টোয়েন্টি টুর্নামেন্টের শুরুতে দুর্দান্ত জয় পেয়েছে পারেভজ হোসেন ইমন-রাকিবুল হাসানরা। 

এইচপি আগে ব্যাটিং করতে নেমে ৬ উইকেটে ১৭০ রানের চ্যালেঞ্জিং স্কোর গড়ে। লক্ষ্য তাড়া করতে নেমে ১৫.২ ওভারে মাত্র ৯৩ রানে অলআউট হয় মেলবোর্ন। 

রিপন মণ্ডল তোপের সঙ্গে রাকিবুল হাসান-আলিস ইসলামের ঘূর্ণিজাদুতে মেলবোর্নের কোনো ব্যাটার দাঁড়াতেই পারেনি। সর্বোচ্চ ১৯ রান আসে জর্জ ব্রাউনের  ব্যাট থেকে। মার্কাস হ্যারিস ১৮ রান করেন। দশের বেশি রান করতে পেরেছেন মাত্র  ৫ ব্যাটার। 

আরো পড়ুন:

এইচপির হয়ে সর্বোচ্চ ৩ উইকেট করে নেন রিপন মণ্ডল ও রাকিবুল হাসান। রিপন মাত্র ১২ রানে এই উইকেটগুলো নেন। এ ছাড়া ২টি করে উইকেট নেন আলিস আল ইসলাম ও আবু হায়দার রনি। 

এর আগে  ব্যাটিং করতে নেমে তানজীদ হাসান তামিমের ব্যাটে ঝড়ো শুরু পায় বাংলাদেশ। তিনি ৯ বলে ১৭ রান করে ফিরলে ভাঙে ওপেনিং জুটি। তিনে নেমে দলের হাল ধরেন পারভেজ হোসেন ইমন। এক প্রান্তে নিয়মিত বিরতিতে উইকেট পড়লেও তিনি ছিলেন অবিচল। 

৪৮ বলে সর্বোচ্চ ৬৯ রান করে ইমন। ৭টি চার ও ২টি ছয়ে তার ইনিংসটি সাজানো ছিল। শামীম হোসনে ২৫ রানে অপরাজিত থাকেন। আকবর আলী ২১ রান করে আউট হন।  ১৩ রান করেন আবু হায়দার রনি। আফিফ হোসেন ধ্রুব ফেরেন শুন্য রানে। মেলবোর্নের হয়ে ম্যাট হ্যানিং ৩ উইকেট নেন।

ঢাকা/রিয়াদ/বিজয়

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়