ঢাকা     শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৫ ১৪৩১

শ্রীলঙ্কা সিরিজে স্টোকসকে পাচ্ছে না ইংল্যান্ড

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৭, ১৪ আগস্ট ২০২৪   আপডেট: ১২:৩০, ১৪ আগস্ট ২০২৪
শ্রীলঙ্কা সিরিজে স্টোকসকে পাচ্ছে না ইংল্যান্ড

দ্য হানড্রেডে বেন স্টোকসের চোটের খবরে যে শঙ্কা জেগেছিল, সেটাই সত্যি হলো। আসন্ন শ্রীলঙ্কা সিরিজ থেকে ছিটকে গেছেন এই অলরাউন্ডার। ইংল্যান্ডের লাল বলের নিয়মিত অধিনায়কের অনুপস্থিতিতে দলকে নেতৃত্ব দিবেন সহ-অধিনায়ক অলি পোপ।

ইংল্যান্ডের একশ বলের টুর্নামেন্টে রোববার ব্যাটিংয়ের সময় চোট পান নর্দান সুপারচার্জার্সের হয়ে খেলা স্টোকস। প্রাথমিক চিকিৎসার পর সাপোর্ট স্টাফের দুজন সদস্যের কাঁধে ভর দিয়ে মাঠ ছাড়েন এই তারকা। পরে ডাগআউটে ক্রাচে ভর দিয়ে দাঁড়িয়ে থাকতে দেখা যায় তাকে।

এরপর মঙ্গলবার স্ক্যান রিপোর্টে তার বাম হ্যামস্ট্রিংয়ে চোট ধরা পড়ে। ফলে শ্রীলঙ্কার বিপক্ষে তিন টেস্টের সিরিজে তাকে বিশ্রামে রাখার সিদ্ধান্ত নিয়েছে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড। এক বছরের বেশি সময় ধরে স্টোকসের ডেপুটি হিসেবে কাজ করা পোপ সামলাবেন দায়িত্ব।

পাকিস্তান সিরিজ স্টোকসকে পাওয়ার ব্যাপারে আশাবাদী ইংল্যান্ড। ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড এক বিবৃতিতে বলেছে, পাকিস্তান সফরে তিন টেস্টের সিরিজ দিয়ে ফেরার আশা করছেন স্টোকস। মুলতানে সিরিজটি শুরু হবে আগামী ৭ অক্টোবর।

ম্যানচেস্টারে আগামী ২১ অগাস্ট শুরু হবে এই সিরিজ। স্টোকসের বদলি হিসেবে কাউকে দলে না নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে ইংল্যান্ড। তার অনুপস্থিতিতে বিশেষজ্ঞ ব্যাটসম্যান হিসেবে টেস্ট অভিষেক হতে পারে জর্ডান কক্সের।

ঢাকা/বিজয়


সর্বশেষ

পাঠকপ্রিয়