ঢাকা     শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৫ ১৪৩১

ইয়ামালের বাবাকে ছুরিকাঘাত, গ্রেপ্তার তিন

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫৪, ১৬ আগস্ট ২০২৪   আপডেট: ১২:০০, ১৬ আগস্ট ২০২৪
ইয়ামালের বাবাকে ছুরিকাঘাত, গ্রেপ্তার তিন

স্পেন ও বার্সেলোনা তারকা লামিনে ইয়ামালের বাবাকে ছুরিকাঘাতের ঘটনায় এখন পর্যন্ত তিনজনকে গ্রেপ্তার করেছে বার্সেলোনা পুলিশ। এই ঘটনায় জড়িত আরও একজনকে খুঁজছে তারা। খবর ফুটবল বিষয়ক সংবাদমাধ্যম গোল ডটকমের। 

কাতালুনিয়ার মাতারো অঞ্চলে ছুরিকাহত হন ইয়ামালের বাবা মুনির নাসরাউয়ি। তিনি নিজের পোষা কুকুরকে সঙ্গে নিয়ে একটি জায়গায় গাড়ি পার্ক করার সময় এই ঘটনা ঘটে। শুরুতে সেখানে থাকা কিছু লোকের সঙ্গে তার কথা কাটাকাটি হয়। এরপর তারাই ফিরে এসে ছুরি মারেন। এই ঘটনায় গুরুতর আহত হন মুনির।

গ্রেপ্তারকৃতদের মাতারো পুলিশ স্টেশনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানা গেছে। চতুর্থ ব্যক্তিকে দ্রুত গ্রেপ্তার করার ব্যাপারে কাজ করে যাচ্ছে মাতারো পুলিশ। তবে এখনো ইয়ামালের বাবার সঙ্গে এ বিষয়ে কথা বলা সম্ভব হয়নি। তার শারীরিক অবস্থা আরেকটু ভালো হলেই পুলিশ তার জবানবন্দী নিবে।

২০২৩ সালের এপ্রিলে মাত্র ১৫ বছর বয়সে বার্সেলোনার জার্সিতে অভিষেক হয় লামিনে ইয়ামালের। দলের জার্সিতে মাঠে নামার সুযোগ পেয়েই ইয়ামাল বার্সেলোনার গুরুত্বপূর্ণ অস্ত্র হয়ে উঠেছেন। স্পেনের ইউরো শিরোপা জয়ে বড় ভূমিকা ইয়ামালের।

বার্সেলোনা শহর থেকে ৩০ কিলোমিটার দূরে মাতারো অঞ্চলে ইয়ামালদের বাড়ি। এখানেই ইয়ামালের শৈশব কেটেছে। তার বাবা ও দাদি এখানেই বসবাস করেন। মায়ের সঙ্গে ইয়ামাল থাকেন বার্সেলোনায়।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়