ঢাকা     শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৫ ১৪৩১

পাকিস্তানে দারুণ অনুশীলন সুবিধা, পিসিবিকে শরিফুলের ধন্যবাদ

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২৫, ১৬ আগস্ট ২০২৪   আপডেট: ১৬:২৮, ১৬ আগস্ট ২০২৪
পাকিস্তানে দারুণ অনুশীলন সুবিধা, পিসিবিকে শরিফুলের ধন্যবাদ

দেশে অনুশীলনের পরিস্থিতি না থাকায় প্রায় এক সপ্তাহ আগে পাকিস্তানে উড়াল দেয় বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। দুই ম্যাচের টেস্ট সিরিজের জন্য দেশটিতে গিয়ে আনুষ্ঠানিক অনুশীলন শুরু করতে পারেন নাজমুল হোসেন শান্তরা।

অনুশীলনের সুযোগ-সুবিধার জন্য পাকিস্তান ক্রিকেট বোর্ডকে (পিসিবি) ধন্যবাদ জানিয়েছেন পেসার শরিফুল ইসলাম। শুক্রবার (১৬ আগস্ট) গণমাধ্যমে অনুশীলন নিয়ে তৃপ্তির কথা জানান।

‘পিসিবিকে ধন্যবাদ। আমাদের জন্য দারুণ অনুশীলন সুবিধা রেখেছে। আমি এখানে উপভোগ করেছি। কিছুটা গরম, মানিয়ে নিতে হয়েছে (হাসি)। ইসলামাবাদেও গরম, তো...।’

বাংলাদেশ দল পাকিস্তানের উদ্দেশ্যে উড়াল দেয় ১২ আগস্ট। শরিফুল যান আরও দুই দিন পর। কানাডা থেকে গ্লোবাল টি-টোয়েন্টি খেলে এসে বিশ্রামে ছিলেন তিনি দুই দিন।

পাকিস্তানে পৌঁছে একদিন বিশ্রাম নিয়ে বুধবার থেকে লাহোরে  অনুশীলন শুরু করে বাংলাদেশ। আজও টানা তৃতীয় দিনের মতো অনুশীলন সেরেছেন ক্রিকেটাররা। এর আগে সব ধরণের সুযোগ সুবিধা পাওয়ার নিশ্চয়তা পেয়ে আগেভাগে দলকে পাকিস্তানে পাঠিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

শরিফুল বলছেন পাকিস্তানের কন্ডিশনের সঙ্গে নিজেদের মানিয়ে নেয়ার কথা, ‘পাকিস্তানে আমরা অত বেশি ক্রিকেট খেলিনি। তাই আমাদের একটু বাড়তি মানিয়ে নিতে হবে। বিশেষ করে রাওয়ালপিন্ডি উইকেটের জন্য।’

২১ আগস্ট থেকে রাওয়ালপিন্ডিতে শুরু হবে দুই ম্যাচের টেস্ট সিরিজ। ৩০ আগস্ট করাচিতে হবে দ্বিতীয় ও শেষ টেস্ট।

রিয়াদ/আমিনুল

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়