ঢাকা     শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৫ ১৪৩১

বিসিবিতে ক্রীড়া উপদেষ্টা, হাজির তামিম

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২৭, ১৯ আগস্ট ২০২৪   আপডেট: ১৩:৩৩, ১৯ আগস্ট ২০২৪
বিসিবিতে ক্রীড়া উপদেষ্টা, হাজির তামিম

বিসিবিতে তামিম ইকবাল ও ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ । ছবি: রাইজিংবিডি

গত কিছুদিন ধরে বিসিবিতে যে চিত্রটা ধরে পড়েনি, আজ হুট করেই সেটার দেখা মিললো। বাংলাদেশ ক্রিকেট বোর্ড বা মিরপুর হোম অব ক্রিকেট মানেই বিলাসবহুল গাড়ির সমারোহ। বোর্ড সভাপতি, বোর্ড পরিচালক, প্রধান নির্বাহী কর্মকর্তা থেকে শুরু করে ক্রিকেটারদের কোটি টাকার গাড়ির মেলা বসে। সরকার পতনের পর সেই চিত্র একেবারেই ধরা পড়েনি!

আজ সেই অচলায়তন ভেঙেছেন তামিম ইকবাল। নিজের সাদা রেঞ্জ রোভার গাড়িতে মিরপুরে আসেন জাতীয় দলের সাবেক অধিনায়ক। হুট করেই তার মিরপুরে আসার কারণও আছে। যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া মিরপুর স্টেডিয়াম পরিদর্শনে এসেছেন। দুপুর সোয়া একটার পর আসিফ মাহমুদ মিরপুরে আসেন। তামিম ঘণ্টাখানেক আগেই প্রবেশ করেন বিসিবি অফিসে।

বিসিবির ইনফ্রাস্ট্রাকচার ফ্যাসিলিটিস পরিদর্শন এবং কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময়ের জন্য আসিফ মাহমুদ স্টেডিয়াম পরিদর্শনে এসেছেন। সামনে নারীদের টি-টোয়েন্টি বিশ্বকাপ। এর আগে সুযোগ-সুবিধা দেখতে এবং কর্মকর্তাদের সঙ্গে আলোচনাতে ব্যস্ত সময় কাটাবেন যুব ও ক্রীড়া উপদেষ্টা।

খোঁজ নিয়ে জানা গেছে, তামিমের সঙ্গেও তার একান্তে বসার কথা রয়েছে। গতকাল আসিফ মাহমুদ জানিয়েছেন, ক্রীড়াঙ্গনে বিশেষ করে ক্রিকেটের যে অস্থিরতা বিরাজ করছে তা কিছুদিনের মধ্যে কেটে যাবে। বিসিবির অন্তর্বর্তী কমিটি গঠনের কাজ অনেকটাই এগিয়ে গেছে। জাতীয় ক্রীড়া পরিষদের কোটায় পরিচালক হয়ে বিসিবিতে আসছেন ফারুক আহমেদ। এরপর বোর্ড পরিচালকদের ভোটে জাতীয় দলের সাবেক অধিনায়ককে বেছে নেওয়া হবে বোর্ড সভাপতি হিসেবে।

সেই প্রক্রিয়া এখন চলমান। পরিচালকদের ভোটের জন্য যে কোরাম প্রয়োজন সেটাও হয়েছে। এদিকে মিরপুরে ফিসফাস চলছে, তামিম ইকবালকেও নতুন কোনো দায়িত্ব দেওয়া হতে পারে। 

ঢাকা/ইয়াসিন/বিজয়


সর্বশেষ

পাঠকপ্রিয়