ঢাকা     বুধবার   ১৮ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৩ ১৪৩১

মেসিকে ছাড়িয়ে বিশ্ব রেকর্ড রোনালদোর

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫৪, ২২ আগস্ট ২০২৪   আপডেট: ১২:৫৯, ২২ আগস্ট ২০২৪
মেসিকে ছাড়িয়ে বিশ্ব রেকর্ড রোনালদোর

লিওনেল মেসি ও ক্রিস্টিয়ানো রোনালদোর মধ্যে লড়াই নতুন নয়। ফুটবলের মাঠে দুইজনের প্রতিদ্বন্দ্বীতা চিরকালীন। এবার মেসির সঙ্গে নতুন লড়াইয়ে নেমেছেন রোনালদো। খুলেছেন ইউটিউব চ্যানেল। তাতে মেসিকে ছাড়িয়ে নতুন বিশ্ব রেকর্ডও গড়েছেন পর্তুগিজ যুবরাজ। 

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক, এক্স (সাবেক টুইটার) ও ইনস্টাগ্রামে অনেক আগে থেকেই সক্রিয় ক্রিস্টিয়ানো রোনালদো। এবার অনলাইন ভিডিও শেয়ারিং প্ল্যাটফর্ম ইউটিউবেও চ্যানেল খুলেছেন পর্তুগিজ তারকা। তার চ্যানেলের নাম দিয়েছেন ‘ইউআর ক্রিস্টিয়ানো’।

চ্যানেল খুলতেই বিশ্ব রেকর্ড গড়েছেন রোনালদো, জানিয়েছেন আল-জাজিরা। চ্যানেলটিতে এক দিনেই অনুসারীর সংখ্যা ১ কোটি ২৫ লাখ ছাড়িয়েছে।  এর মধ্যে প্রথম এক ঘণ্টাতেই ১০ লাখ বা ১ মিলিয়ন মানুষ সাবস্ক্রাইব করেছেন। এর আগে এত অল্প সময়ে আর কোনো ইউটিউব চ্যানেলের অনুসারী ১ মিলিয়ন ছাড়ায়নি।

এদিকে মেসিকে ছাড়িয়ে গেছেন রোনালদো। মেসির ইউটিউব চ্যানেল ‘লিও মেসি’র অনুসারীর সংখ্যা বর্তমানে ২৩ লাখ ২০ হাজার। রোনালদোর বর্তমান অনুসারীর ১৪০ লাখ ৬০ হাজার। সেটিও মাত্র ১৯টি ভিডিও আপলোড করেই। বিপরীতে মেসি এখন পর্যন্ত আপলোড করেছেন ২০৭টি ভিডিও।

ইউটিউব চ্যানেলটি খোলার পর রোনালদো এক্সে একটি পোস্ট দিয়ে লেখেন, ‘অপেক্ষার পালা শেষ। অবশেষে আমার ইউটিউব চ্যানেল চলে এলো!’  ট্রেডমার্ক উদ্‌যাপন “সিউউ” যোগ করে ভক্তদের চ্যানেলটিতে সাবস্ক্রাইব করতে বলে রোনালদো লিখেছেন, ‘SIUUUbscribe (সিউস্ক্রাইব) এবং আমার এই নতুন যাত্রায় যোগ দিন।’

ঢাকা/বিজয়


সর্বশেষ

পাঠকপ্রিয়