ঢাকা     বৃহস্পতিবার   ১৯ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৪ ১৪৩১

বাটলারের সঙ্গে দ্বন্দ্ব, ইংল্যান্ডের চাকরি ছাড়ছেন ফ্লিনটফ

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৫২, ২৩ আগস্ট ২০২৪  
বাটলারের সঙ্গে দ্বন্দ্ব, ইংল্যান্ডের চাকরি ছাড়ছেন ফ্লিনটফ

টি-টোয়েন্টি বিশ্বকাপে ইংল্যান্ডের সহকারী কোচের দায়িত্বে ছিলেন অ্যান্ড্রু ফ্লিনটফ। তবে সাবেক এই ক্রিকেটারকে আর ইংল্যান্ডের কোচের পদে দেখা যাবে না। অধিনায়ক জশ বাটলারের সঙ্গে দ্বন্দ্বের জের ধরে কোচের পদ থেকে ইস্তফা দিচ্ছেন এই কিংবদন্তি, খবর দ্য টেলিগ্রাফের।

অস্ট্রেলিয়ার বিপক্ষে আসন্ন টেস্ট সিরিজে তাই দেখা যাবে না ফ্লিনটফকে। ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) এই সিরিজের জন্য আপাতত দলের দায়িত্ব পেয়েছেন ওয়ানডে কোচ মার্কাস ট্রেসকোথিক। অন্তর্বর্তীকালীন কোচ হিসেবে দায়িত্ব সামলাবেন তিনি। 

জানা গেছে, টি-২০ দলের অধিনায়ক জস বাটলারের সঙ্গে নাকি তার সম্পর্ক ভালো নয়। সম্প্রতি কোনো একটি বিষয়ে সাবেক ও বর্তমান তারকার মধ্যে চরম কথা কাটাকাটিও হয়েছে। আর সেই কারণেই নাকি ফ্লিনটফ দায়িত্ব ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন।

দ্য টেলিগ্রাফের বরাতে আরও জানা গেছে, শুরু থেকেই বাটলারের সঙ্গে সম্পর্ক ভালো যাচ্ছিলো না ফ্লিনটফের। বিভিন্ন বিষয়ে তাদের মধ্যে মতানৈক্য দেখা দিচ্ছিলো। টি-টোয়েন্টি বিশ্বকাপে বিষয়টি প্রকট আকার ধারণ করে। আসন্ন পরিস্থিতি টের পেয়েই দলের স্বার্থে সরে যাচ্ছেন সাবেক ক্রিকেটার।

অস্ট্রেলিয়ার বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের পাশাপাশি পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজও খেলবে ইংল্যান্ড। অ্যান্ড্রু ফ্লিনটফ এই মুহূর্তে দ্য হান্ড্রেডেও কোচের ভূমিকা পালন করছেন। তিনি দায়িত্বে রয়েছেন নর্দার্ন সুপার চার্জার্সের।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়