ঢাকা     শনিবার   ১৪ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ৩০ ১৪৩১

দ্বিতীয় টেস্টের আগে পাকিস্তান দলে যুক্ত হলেন তিন ক্রিকেটার

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৫৪, ২৮ আগস্ট ২০২৪  
দ্বিতীয় টেস্টের আগে পাকিস্তান দলে যুক্ত হলেন তিন ক্রিকেটার

ঘরের মাঠে বাংলাদেশের বিপক্ষে প্রথম টেস্টে ১০ উইকেটের বড় ব্যবধানে হার মেনেছে পাকিস্তান। শুক্রবার থেকে রাওয়ালপিন্ডিতে শুরু হবে দ্বিতীয় টেস্ট। এই টেস্টের আগে আজ বুধবার পাকিস্তান দলে যুক্ত হয়েছেন তিন ক্রিকেটার। তারা হলেন- আবরার আহমেদ, কামরান গোলাম ও আমের জামাল।

আবরার ও কামরান বাংলাদেশ ‘এ’ দলের বিপক্ষে চারদিনের ম্যাচ খেলেছিলেন। সে কারণে তাদের প্রথম টেস্টের স্কোয়াড থেকে ছেড়ে দেওয়া হয়েছিল। কিন্তু চারদিনের ম্যাচে ভালো পারফরম্যান্স করায় দ্বিতীয় টেস্টের দলে যুক্ত করা হয়েছে তাদের। এদিকে ফিটনেস নিয়ে কাজ করার জন্য ছেড়ে দেওয়া হয়েছিল আমের জামালকে। তিনি এতোদিন জাতীয় ক্রিকেট একাডেমিতে নিজের ফিটনেস নিয়ে কাজ করেছেন। দ্বিতীয় টেস্টের আগে দলে যুক্ত করা হয়েছে তাকেও। মূলত বাংলাদেশের বিপক্ষে শুক্রবার তার খেলা না খেলা নির্ভর করছে ফিটনেস টেস্টের ওপর।

এছাড়া প্রথম টেস্ট শেষ হতেই ছুটি দেওয়া হয়েছিল শাহীন আফ্রিদিকে। বাবা হওয়ায় পিতৃত্বকালিন ছুটি কাটিয়ে আবার তিনি যোগ দিয়েছেন দলে।

পাকিস্তানের সামনে এবার সিরিজ হার এড়ানোর লড়াই। বাংলাদেশের সামনে প্রথমবার পাকিস্তানের বিপক্ষে সিরিজ জয়ের সুযোগ। নিঃসন্দেহে দারুণ লড়াই হবে দ্বিতীয় টেস্টে। 

বাংলাদেশের বিপক্ষে দ্বিতীয় টেস্টের পাকিস্তান দল:
শান মাসুদ (অধিনায়ক), সৌদ শাকিল (সহ-অধিনায়ক), আমের জামাল (ফিটনেস সাপেক্ষে), আবরার আহমেদ, আবদুল্লাহ শফিক, বাবর আজম, কামরান গোলাম, খুররম শাহজাদ, মীর হামজা, মোহাম্মদ আলী, মোহাম্মদ হুরায়রা, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), নাসিম শাহ, সাইম আইয়ুব, সালমান আলী আগা, সরফরাজ আহমেদ (উইকেটরক্ষক) ও শাহীন শাহ আফ্রিদি।

ঢাকা/আমিনুল


সর্বশেষ

পাঠকপ্রিয়