ঢাকা     শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৫ ১৪৩১

পাকিস্তান সিরিজেই ফিরছেন স্টোকস

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩৩, ২৯ আগস্ট ২০২৪   আপডেট: ১৩:৪৫, ২৯ আগস্ট ২০২৪
পাকিস্তান সিরিজেই ফিরছেন স্টোকস

শ্রীলঙ্কার বিপক্ষে ঘরের মাঠে টেস্ট সিরিজ খেলছে ইংল্যান্ড। কিন্তু নেতৃত্ব দিতে পারছেন না তাদের নিয়মিত অধিনায়ক বেন স্টোকস। হ্যামস্ট্রিং ইনজুরির কারণে ক্রিকেট থেকে দূরে আছেন ইংলিশ দলপতি। তবে বেশিদিন তাকে ক্রিকেটের বাইরে থাকতে হচ্ছে না। পাকিস্তানের বিপক্ষে সিরিজেই ফিরছেন এই অলরাউন্ডার।

ইনজুরি থেকে অনেকটাই সেরে উঠেছেন স্টোকস। বর্তমানে পুনর্বাসনে সময় কাটানো স্টোকস নিজের শারীরিক উন্নতি নিয়ে বেশ সন্তুষ্ট। ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ডের (ইসিবি) এক ভিডিওবার্তায় স্টোকস বলেন, ‘আমার সবকিছু ভালোর দিকে, ধীরে ধীরে উন্নতি হচ্ছে। আশা করি ফিরতে পারব।’

আগামী অক্টোবরে পাকিস্তানের বিপক্ষে টেস্ট সিরিজ খেলবে ইংল্যান্ড। এই উপলক্ষে ২ অক্টোবর পাকিস্তানে পৌঁছানোর কথা রয়েছে তাদের। ৮ অক্টোবর মুলতানে শুরু হতে যাচ্ছে সিরিজের প্রথম টেস্ট। প্রথম টেস্টেই দলকে নেতৃত্ব দিতে পারেন ডানহাতি অলরাউন্ডার।

উল্লেখ্য, দ্য হান্ড্রেড টুর্নামেন্ট খেলতে গিয়ে ইনজুরিতে পড়েন স্টোকস। ম্যানচেস্টার অরিজিনালসের বিপক্ষে ম্যাচে নর্দার্ন সুপারচার্জার্সের ব্যাটিংয়ের সময় চোটে পড়ে মাঠ ছাড়তে হয় ইংল্যান্ডের টেস্ট অধিনায়ককে। স্টোকসের অনুপস্থিতিতে শ্রীলঙ্কার বিপক্ষে দলকে নেতৃত্ব দিচ্ছেন তার সহকারী ওলি পোপ।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়