ঢাকা     বৃহস্পতিবার   ১৯ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৪ ১৪৩১

লিভারপুল ছাড়ার ইঙ্গিত দিলেন সালাহ

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০০, ২ সেপ্টেম্বর ২০২৪  
লিভারপুল ছাড়ার ইঙ্গিত দিলেন সালাহ

চলতি মৌসুমটা দারুণ শুরু করেছে লিভারপুল। টানা তিন ম্যাচে শতভাগ জয় তুলে নিয়েছে তারা। প্রতিটি ম্যাচেই গোলের দেখা পেয়েছেন দলের সেরা তারকাদের অন্যতম মোহামেদ সালাহ। অথচ ম্যাচ শেষেই ভক্ত-সমর্থকদের পিলে চমকানোর মতো খবর দিলেন মিশরীয় তারকা। জানালেন, এটাই হতে পারে লিভারপুলে তার শেষ মৌসুম।

রোববার (১ সেপ্টেম্বর) ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে ম্যাচটি ৩-০ গোলে জিতেছে লিভারপুল। ম্যাচে লুইস দিয়াসের দুটি গোলে অ্যাসিস্ট করার পর সালাহ নিজেও একটি গোল করেন। এমন দারুণ জয়ের পর স্কাই স্পোর্টসকে নিজের ভবিষ্যৎ ভাবনা জানান মিশরের ফরোয়ার্ড।

সালাহ বলেন, ‘খুব ভালো একটা গ্রীষ্ম কেটেছে আমার। নিজেকে নিয়ে ভাবার জন্য যথেষ্ট সময় পেয়েছি। ইতিবাচক ভেবেছি। আপনারা জানেন, এই ক্লাবে এটাই আমার শেষ বছর। আমি শুধু সময়টা এখন উপভোগ করতে চাই। আগামী বছর কী হয়, দেখা যাবে।’

নিঃসন্দেহে লিভারপুলের সেরা তারকাদের অন্যতম সালাহ। তবে তার সঙ্গে এখনো ক্লাব চুক্তি নবায়ন নিরে কিছু বলেনি। সেই অভিমানটাও ফুটে উঠলো সালাহর কণ্ঠে, ‘ক্লাবের কেউ এখনও কেউ চুক্তি নিয়ে কথা বলেনি। তাহলে ঠিক আছে, আমি শেষ মৌসুমটা খেলব। মৌসুম শেষে কি হয় দেখা যাবে।’

২০১৭ সালে রোমা থেকে লিভারপুলে যোগ দেন সালাহ। ক্লাবটির ইতিহাসে কিংবদন্তির পর্যায়ে পৌছে গেছেন মিশরীয় ফরোয়ার্ড। ‘অল রেড’ খ্যাত দলটির হয়ে এখন পর্যন্ত ৩৫২ ম্যাচ খেলে ২১৪টি গোল করেছেন সালাহ, সঙ্গে অ্যাসিস্ট করেছেন ৯২টি। একবার করে জিতেছেন চ্যাম্পিয়ন্স লিগ, প্রিমিয়ার লিগ। 

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়