ঢাকা     রোববার   ১৫ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ৩১ ১৪৩১

বাংলাদেশকে ফেভারিট মানছেন পাকিস্তানের কোচ

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২৩:০৩, ২ সেপ্টেম্বর ২০২৪  
বাংলাদেশকে ফেভারিট মানছেন পাকিস্তানের কোচ

প্রথম টেস্ট ১০ উইকেটে জেতার পর দ্বিতীয় টেস্টেও ভালো অবস্থানে আছে বাংলাদেশ। পাকিস্তানকে হোয়াইটওয়াশ করতে মঙ্গলবার আর ১৪৩ রান প্রয়োজন সফরকারীদের। হাতে আছে ১০ উইকেট। নিশ্চিতভাবেই দ্বিতীয় টেস্ট জয়ের ক্ষেত্রে বাংলাদেশ ফেভারিট। বিষয়টি অস্বীকার করেননি পাকিস্তানের কোচ জ্যাসন গিলেস্পি। তবে তিনি প্রথম ইনিংসে ২৬ রানেই বাংলাদেশের ৬ উইকেট হারানো থেকে অনুপ্রেরণা পাচ্ছেন। ভালো বোলিং করতে পারলে পঞ্চমদিনে তাদেরও সুযোগ আসতে পারে।

চতুর্থদিন শেষে তিনি বলেছেন, ‘এটা অবশ্য অস্বীকার করার সুযোগ নেই যে, বাংলাদেশ এই টেস্ট জেতার ক্ষেত্রে ফেভারিট। এটা স্বীকার করতে আমাদের লজ্জা পাওয়া উচিত নয়। তবে আমরা যদি আগামীকাল হেরে যাবো ভেবে মাঠে নামি তাহলে ইতোমধ্যে আমরা হেরে গেছি। প্রথম ইনিংসে আমরা কিন্তু ২৬ রানে ৬ উইকেট নিয়েছিলাম। সুতরাং আমরা জানি, যদি ভালো বোলিং করতে পারি তাহলে আমাদেরও ম্যাচে প্রভাব রাখার সুযোগ থাকবে।’

‘তবে আমাকে অবশ্যই বলতে হবে যে, বাংলাদেশ দারুণ খেলেছে। এটা নিয়ে কোনো প্রশ্ন নেই। কিন্তু আমি এও জানি এই কন্ডিশনে আমাদের বোলারদের ভালো করার সুযোগ আছে। সেটা তারা আগে করেও দেখিয়েছে। এখন কেবল আমাদের সেটা আরেকবার করে দেখাতে হবে।’ যোগ করেন গিলেস্পি।

ঢাকা/আমিনুল


সর্বশেষ

পাঠকপ্রিয়