ঢাকা     বৃহস্পতিবার   ১৯ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৪ ১৪৩১

গুমোট পরিবেশ বদলে বিসিবিতে উৎসব, মিষ্টি বিতরণ 

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:২১, ৩ সেপ্টেম্বর ২০২৪  
গুমোট পরিবেশ বদলে বিসিবিতে উৎসব, মিষ্টি বিতরণ 

শেখ হাসিনা সরকারের পতনের পর বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ব্যাপক রদবদল ঘটে। প্রেসিডেন্ট পদ থেকে পদত্যাগ করেন নাজমুল হাসান পাপন, স্থলাভিষিক্ত হন ফারুক আহমেদ। এখন পর্যন্ত বেশ কয়েকটি পদ রয়েছে ফাঁকা। 

সব মিলিয়ে বিসিবিতে বিরাজ করছিল গুমোট পরিবেশ, পাকিস্তানের বিপক্ষে অবিস্মরণীয় সিরিজ জয় যেন উৎসবের আমেজ এনে দেয়। মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) বিকেলে দেখা মেলে অন্যরকম পরিবেশের। 

জয়ের পরই বিসিবি অফিসে চলে মিষ্টি বিতরণ। উপস্থিত সকলেই একে অপরের সঙ্গে আনন্দ ভাগ করে নেন। বড় কর্তা থেকে শুরু করে গ্রাউন্ডসম্যান, সকলেই আনন্দ ভাগাভাগি করে নেন এদিন।  

এদিন বিকেল পর্যন্ত উপস্থিত ছিলেন পরিচালক নাজমুল আবেদীন ফাহিম। তিনি শেষ বিকেলে বেরিয়ে যান। এর আগে গণমাধ্যমে জানিয়েছেন প্রতিক্রিয়া। বিকেল পর্যন্ত আর কোনো পরিচালককে দেখা যায়নি। এ ছাড়া প্রেসিডেন্ট ফারুক অবস্থান করছেন দুবাইতে।

এদিকে নাজমুল হোসেন শান্তদের সঙ্গে কথা বলেছেন প্রধান উপদেষ্টা মোহাম্মদ ইউনুস। তাদের পুরস্কৃত করার কথা জানিয়েছেন পরিচালক ফাহিম। তবে কী পুরস্কার এখনো নিশ্চিত করেননি। 

ফাহিম বলেন, ‘প্রধান উপদেষ্টার সঙ্গে অধিনায়কের কথা হয়েছে। নিশ্চয় পুরস্কৃত করা হবে। কিন্তু আমার মনে হয় যে আমরা পুরস্কার কী দিতে পারি, জানি না।’ 

‘সাধারণ আর্থিক পুরস্কার হয়। আমার মনে হয় যে, ওরা দেশের জন্য যে সম্মান বয়ে নিয়ে আসলো, ওরা যেভাবে সম্মানিত হলো, এর চাইতে বড় পুরস্কার আর হয় না।’- যোগ করেন ফাহিম। 

ঢাকা/রিয়াদ/বিজয়

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়