ঢাকা     বৃহস্পতিবার   ১৯ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৪ ১৪৩১

সাকিব যাচ্ছেন ইংল্যান্ড, দুই ধাপে দেশে ফিরছেন শান্তরা 

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:২৮, ৩ সেপ্টেম্বর ২০২৪   আপডেট: ২১:৪৬, ৩ সেপ্টেম্বর ২০২৪
সাকিব যাচ্ছেন ইংল্যান্ড, দুই ধাপে দেশে ফিরছেন শান্তরা 

পাকিস্তানের বিপক্ষে টেস্ট সিরিজে ২-০ ব্যবধানে অবিস্মরণীয় জয় পেয়েছে বাংলাদেশ। রাওয়ালপিন্ডিতে দ্বিতীয় টেস্টে জয়সূচক রান আসে সাকিব আল হাসানের ব্যাট থেকে। এই জয়ের পর প্রায় দেড় মাসের নীরবতা ভেঙে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট করেছেন বিশ্বসেরা অলরাউন্ডার। 

দেশের হয়ে দায়িত্ব পালনের পর সাকিব এবার কাউন্টি খেলতে ইংল্যান্ড যাবেন। সারের হয়ে খেলার জন্য তাকে আগেই অনাপত্তিপত্র দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ইংল্যান্ড থেকে সরাসরি ভারতে দলের সঙ্গে যোগ দেওয়ার কথা রয়েছে সাকিবের। 

এদিকে দুই ধাপে দেশে ফিরবেন নাজমুল হোসেন শান্তরা। প্রথম ভাগ আগামীকাল বুধবার রাত ১১টায় ঢাকায় পৌঁছাবে। আর দ্বিতীয়ভাগ পরদিন বৃহস্পতিবার দুপুর ২টায় পৌঁছানোর কথা রয়েছে। 

দেশে ফিরেও বেশি দিন বিশ্রামের সুযোগ নেই শান্তদের। আগামীকাল বুধবার থেকে সাদা বলের ক্রিকেটারদের অনুশীলন শুরু হবে। ৮ আগস্ট থেকে টেস্ট দলে থাকা ক্রিকেটারসহ সকলকে নিয়ে শুরু হবে ভারত সিরিজের প্রস্তুতি। 

ভারতের বিপক্ষে দুটি টেস্ট ও ৩টি টি-টোয়েন্টি খেলবে বাংলাদেশ। ১৯ সেপ্টেম্বর থেকে চেন্নাইয়ে টেস্ট দিয়ে শুরু হবে সিরিজ। ১৩ অক্টোবর টি-টোয়েন্টি দিয়ে সিরিজ শেষ হবে। বাংলাদেশ দলের যাওয়ার কথা রয়েছে ১৫ সেপ্টেম্বর। 

ঢাকা/রিয়াদ/বিজয়

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়