ঢাকা     বুধবার   ১৮ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৩ ১৪৩১

প্রধান উপদেষ্টার সংবর্ধনায় শান্ত-মুশফিক-মিরাজরা

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪২, ১২ সেপ্টেম্বর ২০২৪   আপডেট: ১৩:৫৮, ১২ সেপ্টেম্বর ২০২৪
প্রধান উপদেষ্টার সংবর্ধনায় শান্ত-মুশফিক-মিরাজরা

প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূসের সঙ্গে দেখা করতে তার কার্যালয়ে গিয়েছেন জাতীয় দলের ক্রিকেটাররা। সম্প্রতি পাকিস্তানের বিপক্ষে টেস্ট সিরিজ ২-০ ব্যবধানে জিতেছে বাংলাদেশ। 

টেস্ট সিরিজ জয়ের পর ফোন করে অধিনায়ক নাজমুল হোসেন শান্ত ও দলকে অভিনন্দন জানিয়েছিলেন প্রধান উপদেষ্টা। ক্রিকেটারদের সঙ্গে দেখা করে তাদের সংবর্ধনা দেওয়ার কথা বলেছিলেন তিনি। 

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) দুপুরে এই সংবর্ধনায় যোগ দিয়েছেন শান্ত, মুশফিক, মিরাজ, তাসকিনরা। সঙ্গে নিয়েছেন সিরিজ জয়ের ট্রফি। বিসিবি সভাপতি ফারুক আহমেদেরও এই সংবর্ধনায় উপস্থিত হওয়ার কথা রয়েছে। এছাড়া একাধিক পরিচালকও থাকবেন বলে নিশ্চিত হওয়া গেছে। 

কাউন্টি ক্রিকেটে খেলার কারণে সাকিব আল হাসান এই সংবর্ধনায় থাকতে পারছেন না। তবে পরিবর্তিত রাজনৈতিক পরিস্থিতির কারণে সাকিবের দেশে আসা সম্ভব ছিল কিনা সেটাও বিরাট প্রশ্নের।

সাবেক সংসদ সদস‌্য সাকিবের নামে খুনের মামলা এবং তাকে দেশে ফেরাতে আইনি নোটিশ বিসিবিতে পাঠানো হয়েছে। বিসিবিও পাল্টা নোটিশ পাঠিয়ে নিজেদের অবস্থান পরিস্কার করেছে। সাফ জানিয়েছেন, দোষী সাব‌্যস্ত না হওয়া পর্যন্ত সাকিব খেলা চালিয়ে যাবে।

আজকের সংবর্ধনা অনুষ্ঠানে সাকিব ইস্যুতে প্রধান উপদেষ্টার সঙ্গে কথা বলবেন অধিনায়ক শান্ত। বাংলাদেশ দল সাকিবের পাশে আছে সেটাও জানাবেন অধিনায়ক, ‘সাকিব ভাইয়ের বিষয়টি ভিন্ন। সাকিব ভাইয়ের বিষয়টা নিয়ে অবশ‌্যই… যদি দেখা হয়, এটা নিয়ে যদি কথা ওঠে প্রত‌্যেকটা খেলোয়াড় সাকিব ভাইয়ের পাশে আছে।’

ঢাকা/ইয়াসিন/আমিনুল


সর্বশেষ

পাঠকপ্রিয়