ঢাকা     বুধবার   ১৮ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৩ ১৪৩১

প্রধান উপদেষ্টা শান্তদের মনে করিয়ে দিলেন খেলার কী শক্তি

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২৩:০৪, ১২ সেপ্টেম্বর ২০২৪   আপডেট: ২৩:০৬, ১২ সেপ্টেম্বর ২০২৪
প্রধান উপদেষ্টা শান্তদের মনে করিয়ে দিলেন খেলার কী শক্তি

পাকিস্তানের বিপক্ষে সিরিজ জয়ের পরই প্রধান উপদেষ্টা ডক্টর মুহাম্মদ ইউনুস জানিয়েছিলেন ক্রিকেটারদের সঙ্গে সাক্ষাতের কথা। ক্রিকেটাররা দেশে ফেরার সপ্তাহ খানেক পর অবশেষে এলো সেই মহেন্দ্রক্ষণ। মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম থেকে ট্রফি নিয়ে প্রধান উপদেষ্টার কার্যালয়ে দেখা করতে যায় নাজমুল হোসেন শান্তর দল।

বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) দুপুরে শান্তদের সংবর্ধনা দেওয়া হয়। এ সময় পাকিস্তানের বিপক্ষে সিরিজ জয়কে ঐতিহাসিক বলে উল্লেখ করেন প্রধান উপদেষ্টা। তিনি বলেন, ‘জয়ের পর আমি অধিনায়কের সঙ্গে কথা বলেছি। তবে সরাসরি সাক্ষাৎ করে জাতির পক্ষ থেকে তোমাদের অভিনন্দন জানাতে অধীর আগ্রহে অপেক্ষায় ছিলাম।’

প্রধান উপদেষ্টার দায়িত্ব নেয়ার আগে ইউনুস ছিলেন প্যারিস অলিম্পিকে। তার কী ভূমিকা তুলে ধরেন ক্রিকেটারদের কাছে। সেখানে তিনি পরামর্শক ও শুভেচ্ছা দূত হিসেবে ছিলেন। প্রধান উপদেষ্টা ক্রিকেটারদের মনে করিয়ে দেন কীভাবে খেলা একটা জাতিকে ঐক্যবদ্ধ করে।

ক্রিকেটাররাও তার দেখা পেয়ে খুশি। অধিনায়ক শান্ত বলেছেন, ‘এখানে আসতে পেরে প্রত্যেক খেলোয়াড়ই খুশি। সত্যিই এটা আমাদের অনুপ্রাণিত করবে।’

সামাজিক যোগাযোগমাধ্যমে ক্রিকেটাররা প্রধান উপদেষ্টার সঙ্গে সাক্ষাৎ করতে পেরে উচ্ছ্বাস প্রকাশ করেছেন। কেউ কেউ ছবিও প্রকাশ করেন আলাদাভাবে। ক্রিকেটাররা ছাড়াও উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি ফারুক আহমেদ, প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী সুজন ও ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ সজীভ ভুঁইয়া।  

ঢাকা/রিয়াদ 


সর্বশেষ

পাঠকপ্রিয়