ঢাকা     বুধবার   ১৮ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৩ ১৪৩১

চেপাউকে ভারতের অনুশীলন শুরু

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৩২, ১৩ সেপ্টেম্বর ২০২৪   আপডেট: ২১:৩৫, ১৩ সেপ্টেম্বর ২০২৪
চেপাউকে ভারতের অনুশীলন শুরু

বৃহস্পতিবার থেকে চেন্নাইতে শুরু হবে ভারত ও বাংলাদেশের মধ্যকার প্রথম টেস্ট। রোববার বাংলাদেশ দল ভারতের উদ্দেশ্যে রওয়ানা দিবে। তার আগে আজ শুক্রবার (১৩ সেপ্টেম্বর) থেকেই চেপাউকে অনুশীলন শুরু করে দিয়েছে ভারত দল। ভারতীয় ক্রিকেট নিয়ন্ত্রণ বোর্ডের (বিসিসিআই) অফিসিয়াল এক্স পেইজে সেই ছবি শেয়ার করা হয়েছে।

নতুন কোচিং স্টাফদের প্রথম টেস্ট সিরিজ হতে যাচ্ছে এটি। গৌতম গম্ভীরের কোচিং বহরে সবশেষ যুক্ত করা হয়েছে মরনে মরকেলকে বোলিং কোচ হিসেবে। গম্ভীর ও মরকেলের তত্ত্বাবধানে আজ ভারত দলের সব ক্রিকেটার চেন্নাইর এম চিদাম্বরাম স্টেডিয়ামে হাজির হয়েছিল। এরপর অনুশীলনও করে তারা।

বৃহত্তর নয়ডায় টানা পাঁচদিন ধরে বৃষ্টি হলেও চেন্নাইতে ছিল ঝকঝকে রোদ। রোদের মধ্যেই অনুশীলনে নেমে পড়েন রোহিত শর্মা, বিরাট কোহলি, জাসপ্রিত বুমরাহরা। পরিবারের সঙ্গে ভালো সময় কাটিয়ে কোহলি অবশ্য সরাসরি লন্ডন থেকে চেন্নাইতে এসেছেন। রোহিত এসেছেন মুম্বাই থেকে।

বাংলাদেশের পর ভারত নিউ জিল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচ সিরিজ খেলবে। এরপর অস্ট্রেলিয়ার বিপক্ষে বোর্ডার-গাভাস্কার ট্রফিতে খেলবে ৫ টেস্ট। আইসিসি ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলতে চাইলে ভারতের জন্য পরবর্তী ১০টি টেস্ট খুবই গুরুত্বপূর্ণ। যেটা ২০২৫ সালের ১১ জুন লর্ডস ক্রিকেট গ্রাউন্ডে অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়