ঢাকা     শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৫ ১৪৩১

রোনালদোর ‘৯০০’ সেলিব্রেশনের ম্যাচে আল নাসরের রক্ষা

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫০, ১৪ সেপ্টেম্বর ২০২৪   আপডেট: ১৪:০৫, ১৪ সেপ্টেম্বর ২০২৪
রোনালদোর ‘৯০০’ সেলিব্রেশনের ম্যাচে আল নাসরের রক্ষা

ফুটবলের ইতিহাসে অনেক রেকর্ডই নিজের দখলে রেখেছেন ক্রিস্টিয়ানো রোনালদো। কয়েকদিন আগে নাম লিখিয়েছেন বিরল এক রেকর্ডে। ইতিহাসের প্রথম ফুটবলার হিসেবে ক্লাব ও জাতীয় দল মিলিয়ে ছুঁয়েছেন নয়শ গোলের মাইলফলক। তবে এই রেকর্ড উদযাপনের রাতটা ভালো গেল না তার। পয়েন্ট খুইয়েছে তার দল আল নাসর।

নয়শ গোলের রেকর্ড স্পর্শ করার পর গতকালই আল নাসরের হয়ে প্রথমবার সৌদি প্রো লিগে মাঠে নামেন রোনালদো। এই ম্যাচে রোনালদোকে বিশেষ সম্মাননাও দেওয়া হয়। তার হাতে তুলে দেওয়া হয় ‘৯০০’ লেখা একটি জার্সি। এমন রাতে আল আহলির বিপক্ষে পিছিয়ে পড়েও ১-১ গোলের ড্র নিয়ে মাঠ ছাড়ে আল নাসর।

ম্যাচে অবশ্য হারের পথেই ছিল আল নাসর। প্রথমার্ধে রোনালদো কিছুই করতে পারেননি। ঐদিকে নিজেদের রক্ষণ আগলে রেখেছিল আল নাসর। কিন্তু দ্বিতীয়ার্ধে আর পারেনি তারা। ৫৭তম মিনিটে দারুণ এক গোলে আল আহলিকে এগিয়ে নেন ফ্রাঙ্ক কেসি। 

এরপর গোলের সন্ধানে থেকে বারবার নিরাশ হচ্ছিলেন রোনালদোরা। তবে শেষ বাঁশি বাজার আগ মুহূর্তে যোগ করা সময়ের ৯ মিনিটে আত্মঘাতী গোলের সুবাদে কোনোরকমে হার এড়ায় আল নাসর। এই গোলটিই সৌদি প্রো লিগে মৌসুমের প্রথম হার থেকে বাঁচিয়ে দিয়েছে আল নাসরকে। 

এই ড্রয়ের পর চলতি মৌসুমে প্রো লিগের টেবিলে ৬ নম্বরে অবস্থান করেছে আল নাসর। তিন ম্যাচ খেলে তারা একটি জিতলেও পয়েন্ট খুইয়েছে বাকি দুই ম্যাচে। দুই ম্যাচে শতভাগ জয় নিয়ে পয়েন্ট তালিকায় সবার উপরে আছে নেইমার জুনিয়রের আল হিলাল।

ঢাকা/বিজয়


সর্বশেষ

পাঠকপ্রিয়