ঢাকা     বুধবার   ১৮ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৩ ১৪৩১

দুই মাস পর ফিরেই জোড়া গোলে মায়ামিকে জেতালেন মেসি

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৪১, ১৫ সেপ্টেম্বর ২০২৪   আপডেট: ১০:০৭, ১৫ সেপ্টেম্বর ২০২৪
দুই মাস পর ফিরেই জোড়া গোলে মায়ামিকে জেতালেন মেসি

এই ম্যাচে লিওনেল মেসি খেলবেন, সেটার ইঙ্গিত আগেই দিয়ে রেখেছিলেন ইন্টার মায়ামি কোচ জেরার্দো মার্টিনো। তবে এভাবে যে ঝলক দেখাবেন সেটার ইঙ্গিত কেবল মেসিই দিতে পারলেন। দুই মাস পর খেলতে নামলেন, চিরচেনা জাদু দেখালেন, জোড়া গোলে দলকে এনে দিলেন জয়। মেসির ফেরার ম্যাচে মেজর লিগ সকারে (এলএমএস) নিজেদের মাঠে ফিলাডেলফিয়াকে ৩-১ ব্যবধানে হারিয়েছে ইন্টার মায়ামি।

বাংলাদেশ সময় রোববার (১৫ সেপ্টেম্বর) ভোর সাড়ে পাঁচটায় শুরু হওয়া ম্যাচে শুরু থেকেই উজ্জিবীত হয়ে খেলতে থাকে মায়ামি। মেসিকে পেয়ে পুরো দল যেন চাঙ্গা হয়ে ওঠে। তবে খেলার বিপরীতে শুরুতেই গোল করে মায়ামিকে স্তব্ধ করে দেয় ফিলাডেলফিয়া।

ম্যাচের ২ মিনিটেই পিছিয়ে পড়ে মায়ামি। ফিলাডেলফিয়াকে এগিয়ে দেওয়া গোলটি করেন মিকায়েল উরে। এরপরই মেসি জাদু। মাত্র চার মিনিটের মধ্যে জোড়া গোল করে মায়ামির দর্শকদের মাতিয়ে দেন আর্জেন্টাইন ক্ষুদে জাদুকর। মেসি গোল দুটি করেন ২৬ ও ৩০ মিনিটে।

পুরো ম্যাচে আরেকটা দিক হলো, মায়ামির হয়ে তিন গোলেই বার্সেলোনার সাবেকদের অবদান। মেসির দুটি গোলের উৎস বার্সেলোনার দুই সতীর্থ লুইস সুয়ারেজ ও জর্দি আলবা। এরপর মায়ামির হয়ে তৃতীয় গোলটি করেছেন সুয়ারেজ। এটিতে আবার আবার সহায়তা করেছেন মেসি।

এমন দারুণ জয়ে মেজর লিগ সকারের ইস্টার্ন কনফারেন্সে ২৮ ম্যাচে ১৯ জয় ও ৫ ড্রয়ে ৬২ পয়েন্ট নিয়ে শীর্ষেই আছে ইন্টার মায়ামি। এমনিক ইস্টার্ন ও ওয়েস্টার্ন কনফারেন্স মিলিয়েও শীর্ষে তারা। চলতি মৌসুমে শিরোপার দিকে বেশ ভালোভাবেই এগিয়ে যাচ্ছে ডেভিড বেকহ্যামের মালিকানাধীন দলটি।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়