ঢাকা     বৃহস্পতিবার   ১৯ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৪ ১৪৩১

এমবাপ্পে স্বার্থপর, ভিনি-রদ্রিগোকে সতর্ক করলেন নেইমার

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫৬, ১৬ সেপ্টেম্বর ২০২৪   আপডেট: ১১:০৩, ১৬ সেপ্টেম্বর ২০২৪
এমবাপ্পে স্বার্থপর, ভিনি-রদ্রিগোকে সতর্ক করলেন নেইমার

ব্রাজিলিয়ান তারকা নেইমার জুনিইয়র ও ফরাসি তারকা কিলিয়ান এমবাপ্পের জুটি শুরু ২০১৭ সালে। ফরাসি ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইতে (পিএসজি) দুজনের সম্পর্কটা শুরুতে মধুর ছিল। সময়ের স্রোতে ক্রমশই তা ব্যক্তিত্ব ও স্বার্থের সংঘাতে রূপ নেয়। এমবাপ্পে পিএসজি ছেড়ে রিয়াল মাদ্রিদে নাম লেখালেও থেমে নেই সেই দ্বন্দ্ব। রিয়ালে খেলা দুই সতীর্থ ভিনিসিউস জুনিয়র ও রদ্রিগোকে এমবাপ্পের ব্যাপারে সতর্ক করে দিলেন নেইমার।

পিএসজি ছেড়ে সময়ের স্রোতে দুই দেশের দুই কূলে পাড়ি জমিয়েছেন নেইমার ও এমবাপ্পে। একজন সৌদি, অন্যজন স্পেনে। স্প্যানিশ ক্লাব রিয়ালে আছেন নেইমারের জাতীয় দলের চার সতীর্থ ভিনিসিউস , রদ্রিগো, এনড্রিক ফিলিপে ও এডার মিলিতাও। এদের সঙ্গে এমবাপ্পের সম্পর্ক ভালো বলে শোনা গেলেও সতর্ক করে দিয়েছেন নেইমার।

ফরাসি সাংবাদিক ও টেলভিশিন ব্যক্তিত্ব সাইরিল হানুনা জানিয়েছেন, এমবাপ্পের ব্যাপারে ব্রাজিলিয়ান সতীর্থদের সতর্কবার্তা পাঠিয়েছেন নেইমার। তিনি জানিয়েছেন, এমবাপ্পের সঙ্গে খেলাটা নরকযন্ত্রণার মতো।

‘ইউরোপ ওয়ান’ নামে একটি পডকাস্টে সাইরিল হানুনা বলেছেন, ‘রিয়ালে খেলা সেই ব্রাজিলিয়ানরা নেইমারের বন্ধু। আর নেইমার ও এমবাপ্পের মধ্যে যুদ্ধটা সব সময় বিরাজমান ছিল। সেই পরিপ্রেক্ষিতে নেইমার ব্রাজিলিয়ান বন্ধুদের একটি বার্তা পাঠান। যেখানে সে তাদের বলে, এমবাপ্পের সঙ্গে খেলাটা বিপর্যয়কর। এটা অনেকটা নরকযন্ত্রণার মতো।’

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়