ঢাকা     বৃহস্পতিবার   ১৯ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৪ ১৪৩১

ছক্কায় চিদাম্বরমের দেয়াল ভাঙলেন কোহলি

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:০৩, ১৬ সেপ্টেম্বর ২০২৪  
ছক্কায় চিদাম্বরমের দেয়াল ভাঙলেন কোহলি

বাংলাদেশের বিপক্ষে মাঠে নামার আগে নিজেদের ভালোভাবে ঝালিয়ে নিচ্ছে ভারত। দলের তারকা ক্রিকেতাররা যতটা পারছেন নিজেদের শাণিয়ে নিচ্ছেন। এবার অনুশীলনে ছক্কা হাঁকিয়ে স্টেডিয়ামের দেয়াল ভেঙে দিয়েছেন বিরাট কোহলি। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিও।

অনুশীলনের সময় সকলপ্রকার শটই খেলেছেন কোহলি। এর মধ্যে একটি বলে ডাউন দ্য উইকেটে এসে সপাটে ব্যাট চালান ভারতের সেরা ব্যাটার।  টাইমিংটা হয়েছে দুর্দান্ত। বলটি উড়ে গিয়ে এম এ চিদাম্বরম স্টেডিয়ামের একটি দেয়ালে আঘাত করে। তাতে দেয়ালে ভেঙে ছিদ্র হয়ে যায়। 

কোহলির এমন কাণ্ডের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখা গেছে প্রতিক্রিয়া। একজন মন্তব্য করেছেন, ‘চিপকে (চেন্নাইয়ের যেখানে এম এ চিদাম্বরম স্টেডিয়ামের অবস্থান) অনুশীলন সেশনে ছক্কা মেরে বিরাট কোহলি দেয়াল ভেঙে ফেলেছেন।’ আরেকজনের মন্তব্য, ‘গোট (সর্বকালের সেরা) শাসন করতে আসছেন।’

চিপকের ঠিক কোন জায়গার দেয়ালে ফুটো হয়েছে, সেটা জানা যায় আরেকজনের মন্তব্যে, ‘অনুশীলনের সময় বিরাট কোহলি ছক্কা মেরে চিপকে ভারত দলের ড্রেসিংরুমের দেয়াল ভেঙে ফেলেছেন।’ জানা যায়, কোহলির শটটি ধাতব দেয়ালে আঘাত করেনি। নরম কোনো বস্তু দিয়ে তৈরী স্টেডিয়ামের ড্রেসিংরুমের কাছের দেওয়ালে আঘাত করে এবং তাতেই একটি বড় গর্ত তৈরী হয়। 

১৯ সেপ্টেম্বর দুই ম্যাচে সিরিজের প্রথম টেস্টে মাঠে নামবে বাংলাদেশ ও ভারত। সিরিজটি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ চক্রের অংশ। এই সিরিজ জিতে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ চক্রে নিজেদের জায়গা মজবুত করতে চাইবে ভারত। অন্যদিকে পাকিস্তানের বিরুদ্ধে জিতে বাড়তি আত্মবিশ্বাস নিয়ে ভারতের মাটি থেকেও সাফল্য পেতে চাইবে শান্তরা। 

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়