ঢাকা     বৃহস্পতিবার   ১৯ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৪ ১৪৩১

ওয়ালটন-বিএসজেএ স্পোর্টস কার্নিভাল

কলব্রিজে পদক ধরে রাখলেন জ্যোর্তিময়

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১৯, ১৮ সেপ্টেম্বর ২০২৪  
কলব্রিজে পদক ধরে রাখলেন জ্যোর্তিময়

ওয়ালটন-বিএসজেএ স্পোর্টস কার্নিভালের কলব্রিজ ইভেন্ট অনুষ্ঠিত হয়েছে আজ বুধবার (১৮ সেপ্টেম্বর)। এই প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছেন দৈনিক যুগান্তরের জ্যোর্তিময় মণ্ডল। বিএসজেএ কার্যালয়ে হওয়া প্রতিযোগিতায় এই কৃতিত্ব অর্জন করেন তিনি।

কার্নিভালের গত আসরেরও চ্যাম্পিয়ন ছিলেন জ্যোতি। পদক ধরে রাখায় বেশ উচ্ছ্বসিত তিনি। রানার্স-আপ হয়েছেন দৈনিক কালের কণ্ঠের তরিকুল ইসলাম সজল। তৃতীয় হয়েছেন ইন্ডিপেন্ডেন্ট টেলিভেশনের রাকিবুল হাসান।

আজ সকাল দশটা থেকে বিএসজেএ কার্যালয়ে শুরু হয় কলব্রিজ প্রতিযোগিতা। বিভিন্ন প্রতিযোগীকে পেছনে ফেলে জ্যোতি চ্যাম্পিয়ন, সজল রানার্স আপ ও রাকিবুল হাসান তৃতীয় হন।

সপ্তাহব্যাপী স্পোর্টস কার্নিভালের আজ ছিল দ্বিতীয় দিন। আগামীকাল বৃহস্পতিবার আইভী রহমান সুইমিং কমপ্লেক্সে দুপুর ১২টায় সাঁতার ইভেন্ট অনুষ্ঠিত হবে।

এবারের আয়োজনে বিএসজেএ’র সদস্যবৃন্দ দাবা, ব্যাডমিন্টন, শ্যুাটিং, কলব্রিজ, ক্যারম, টেবিল টেনিস, সাঁতার এর বিভিন্ন ইভেন্টে অংশগ্রহণ করবেন। প্রতি ইভেন্টের বিজয়ীদের জন্য থাকছে ট্রফি ও আর্থিক পুরস্কার। সকল ইভেন্টের পারর্ফমেন্সের ভিত্তিতে নির্বাচিত সেরা খেলোয়াড়কেও পুরস্কৃত করা হবে।

এই আয়োজনের ইভেন্ট পার্টনার ওয়ালটনের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল।

ইয়াসিন/আমিনুল

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়