ঢাকা     শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৫ ১৪৩১

ওয়ালটন-বিএসজেএ স্পোর্টস কার্নিভাল

সাঁতারে পদক ধরে রাখলেন মাজহারুল

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪৮, ১৯ সেপ্টেম্বর ২০২৪   আপডেট: ১৮:০২, ১৯ সেপ্টেম্বর ২০২৪
সাঁতারে পদক ধরে রাখলেন মাজহারুল

ওয়ালটন-বিএসজেএ স্পোর্টস কার্নিভালের সাঁতার ইভেন্ট অনুষ্ঠিত হয়েছে আজ বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর)। সাঁতার প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়ে পদক ধরে রেখেছেন ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের মাজহারুল ইসলাম।

আইভী রহমান সুইমিং কমপ্লেক্সে সাঁতার ইভেন্ট অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন স্পন্সর প্রতিষ্ঠান ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ, পিএলসি’র জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক এফ.এম. ইকবাল বিন আনোয়ার (ডন) । অংশগ্রহণকারীদের শুভেচ্ছা এবং বিজয়ীদের অভিনন্দন জানান তিনি।

কার্নিভালের গত আসরেরও সাাঁতার ইভেন্টে চ্যাম্পিয়ন ছিলেন মাজহারুল। এবারও দারুণ দক্ষতায় পদকটি নিজের করেন তিনি। রানার্স-আপ হয়েছেন এসএ টেলিভিশনের নূর উদ্দিন। তৃতীয় হয়েছেন দৈনিক যুগান্তরের জ্যোর্তিময় মণ্ডল।

বেলা সাড়ে ১২টায় শুরু হয় সাঁতার প্রতিযোগিতা। বিভিন্ন প্রতিযোগীকে পেছনে ফেলে পদক জিতেছেন তারা তিনজন। সপ্তাহব্যাপী স্পোর্টস কার্নিভালের আজ ছিল তৃতীয় দিন।

এবারের আয়োজনে বিএসজেএ’র সদস্যবৃন্দ দাবা, ব্যাডমিন্টন, শ্যুাটিং, কলব্রিজ, ক্যারম, টেবিল টেনিস, সাঁতার এর বিভিন্ন ইভেন্টে অংশগ্রহণ করছেন। প্রতি ইভেন্টের বিজয়ীদের জন্য থাকছে ট্রফি ও আর্থিক পুরস্কার। সকল ইভেন্টের পারর্ফমেন্সের ভিত্তিতে নির্বাচিত সেরা খেলোয়াড়কেও পুরস্কৃত করা হবে।

এই আয়োজনের ইভেন্ট পার্টনার ওয়ালটনের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল।

ঢাকা/ইয়াসিন/বিজয়

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়