ঢাকা     শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৫ ১৪৩১

মেসির ‘৫২৫ রোজারিও’

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪৪, ২০ সেপ্টেম্বর ২০২৪   আপডেট: ১২:৪৭, ২০ সেপ্টেম্বর ২০২৪
মেসির ‘৫২৫ রোজারিও’

আর্জেন্টিনার রোজারিও থেকে উঠে এসে পুরো বিশ্বকে নিজের পায়ের জাদুতে আটকে লিওনেল মেসি নিজেকে নিয়ে গেছেন অনন্য উচ্চতায়। সর্বকালের সেরা খেলোয়াড় তো বটেই, ফুটবল ইতিহাসের অবিচ্ছেদ্য অংশ হিসেবে অক্ষয় কালিতে লিখেছেন নিজের নাম। আটবারের ব্যালন ডি অর জয়ী বিশ্বকাপ জিতেছেন কাতারে। দুই বছর পর আরেকটি বিশ্বকাপে তাকে দেখা যাবে কিনা তা সময়ই বলে দেবে। এবার মেসি নতুন এক অধ্যায় শুরু করলেন।

বলিউডে পা রাখতে যাচ্ছেন তিনি। ইন্টার মিয়ামির এই খেলোয়াড় প্রযোজনা সংস্থা খুলেছেন। যেখানে বানানো হবে ওয়েব সিরিজ এবং চলচ্চিত্র। তার এই সংস্থার নাম ‘৫২৫ রোজারিও’। শুরুতেই যেখানে ১.১৫ বিলিয়ন ডলার বিনিয়োগ করেছেন মেসি। বিনোদনের এই ব্যবসায় অনেক আগের থেকেই আসার পরিকল্পনা ছিল মেসির। লম্বা সময় পরিকল্পনার পর এবার ‘৫২৫ রোজারিও’ আলোর মুখ দেখল।

বলা হচ্ছে, প্রিমিয়াম এই প্রযোজনা প্রতিষ্ঠান টিভি অনুষ্ঠান, চলচ্চিত্র, লাইভ স্পোর্টস এবং কমিউনিটি প্রোগ্রাম তৈরি করবে। স্বনামধন্য প্রতিষ্ঠান স্মাগলার এন্টারটেইনমেন্টের সঙ্গে যৌথভাবে কাজ করবে ‘৫২৫ রোজারিও’। স্মাগলার এন্টারটেইনমেন্ট এরই মধ্যে মেসির বিশ্বকাপ নিয়ে একটি প্রামাণ্যচিত্র তৈরি করেছে। যার নাম ছিল, মেসির বিশ্বকাপ: দ্য রাইজ অব আ লিজেন্ড’। যা অ্যাপেল টিভি প্লাসে দেখার সুযোগ রয়েছে।

নিজের নতুন ব্যবসায়িক প্রতিষ্ঠান নিয়ে মেসি বলেছেন, ‘বিনোদন সব সময়ই আমার আগ্রহের জায়গা। আমি মাঠে থাকি বা অন্য কোথাও আমি বিনোদন খুঁজে নেই। আমি খুব আগ্রহ নিয়ে নতুন একটি প্রযোজনা প্রতিষ্ঠান এনেছি। যা ভালোমানের কনটেন্ট এবং অভিজ্ঞতা শেয়ার করবে।’ মিয়ামি এবং মেসির জন্মস্থান রোজারিও থেকে এই প্রতিষ্ঠান পরিচালনা হবে।

ঢাকা/ইয়াসিন/বিজয়

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়