ঢাকা     শনিবার   ২১ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৬ ১৪৩১

রোনালদোর ১, ছেলের ২, উদযাপনের ‘তিন’

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫৪, ২১ সেপ্টেম্বর ২০২৪   আপডেট: ১৪:৫৭, ২১ সেপ্টেম্বর ২০২৪
রোনালদোর ১, ছেলের ২, উদযাপনের ‘তিন’

ক্রিস্টিয়ানো রোনালদো গোল করার পর তার চিরচেনা ‘সিউ’ উদযাপন করেন, সেটা স্বাভাবিক। এর বাইরে আর তেমন কোনো উযপযাপন করতে তাকে দেখা যায় না। তবে এবার দেখা গেল। সেই উদযাপনের মধ্যমণি হয়ে রইলো ‘তিন’ সংখ্যাটি। হাত দিয়ে তাই দেখালেন, কিন্তু এর অর্থ কি? নিজের ১ গোলের সঙ্গে ছেলের ২ গোল উদযাপন করতেই রোনালদোর এই বৈচিত্র্যতা।

সৌদি প্রো লিগে আল নাসর ও আল ইত্তিফাকের ম্যাচের ঘটনা এটি। ম্যাচে পেনাল্টি থেকে একটি গোল করেন রোনালদো। একই দিনে মাঠে নেমেছিলেন রোনালদোর পুত্রও। আল নাসরের অনূর্ধ্ব-১৫ দলের হয়ে আল কাদিসিয়াহর বিপক্ষে মাঠে নেমে দলের ৪-০ গোলের জয়ে দুটি গোল করেন রোনালদো জুনিয়র। 

ছেলের দুই গোলের সঙ্গে বাবার এক গোল মিলিয়ে তিন গোল। ছেলের দিকে ইশারা করে সেটিই বোঝাচ্ছিলেন বাবা। রোনালদোর ম্যাচের সময় গ্যালারিতে উপস্থিত ছিলেন তার ছেলে। উদযাপনের সময় হাসিমুখেও দেখা গেছে রোনালদো জুনিয়রকে।

ম্যাচে রোনালদোর দল আল নাসর পেয়েছে বড় জয়। আল ইত্তিফাকের মাঠে তারা জিতেছে ৩-০ গোলে। নতুন কোচ স্টেফানো পিওলির শুরুটা তাতে হয়েছে দারুণ। প্রথমার্ধে গোল ছিল রোনালদোরটিই। দ্বিতীয়ার্ধে গোল করেন সালেম আল-নাজদি ও আন্ডারসন তালিস্কা।

এই জয়ে পয়েন্ট টেবিলের চারে এসেছে রোনালদোর দল। চার ম্যাচে দুই জয় দুই ড্রয়ে আট পয়েন্ট নিয়ে চারে রোনালদোরা। তিন ম্যাচের প্রতিটিতেই জিতে এক ও দুইয়ে আছে আল ইত্তিহাদ ও আল হিলাল।

ঢাকা/বিজয়


সর্বশেষ

পাঠকপ্রিয়