ঢাকা     সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৮ ১৪৩১

হালান্ডের গোলের রেকর্ড, ম্যানসিটির ড্র

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২৩:৪৪, ২২ সেপ্টেম্বর ২০২৪   আপডেট: ২৩:৪৭, ২২ সেপ্টেম্বর ২০২৪
হালান্ডের গোলের রেকর্ড, ম্যানসিটির ড্র

ইংলিশ প্রিমিয়ার লিগে রোববার (২২ সেপ্টেম্বর) রাতে আর্সেনালের মুখোমুখি হয় ম্যানচেস্টার সিটি। ঘরের মাঠের এই ম্যাচের শুরুতেই আরলিং হালান্ড গোল করে এগিয়ে নেন দলকে। এমনকি একটি নির্দিষ্ট ক্লাবের হয়ে খেলে ক্রিস্টিয়ানো রোনালদোর করা দ্রুততম ১০০ গোলের রেকর্ডও ছুঁয়ে ফেলেন তিনি। কিন্তু তার রেকর্ড ছোঁয়ার রাতে শেষ মুহূর্তের গোলে পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছেড়েছে ম্যানসিটি। দশজনের আর্সেনালের সঙ্গে ২-২ গোলে ড্র করেছে।

এই ড্রয়ে ৫ ম্যাচ থেকে ১৩ পয়েন্ট নিয়ে ম্যানসিটি অবস্থান নিয়েছে পয়েন্ট টেবিলের শীর্ষে। আর ১১ পয়েন্ট নিয়ে আর্সেনাল অবস্থান নিয়েছে চতুর্থ স্থানে।

ইতিহাদে ম্যাচের নবম মিনিটেই এগিয়ে যায় ম্যানসিটি। এ সময় সাভিনহোর বাড়িয়ে দেওয়া বল পেয়ে বাম পায়ে শটে জালে জড়ান হালান্ড। তবে বেশিক্ষণ তাদের এগিয়ে থাকতে দেয়নি আর্সেনাল। ২২ মিনিটের মাথায় সমতা ফেরায় তারা। এ সময় গ্যাব্রিয়েল মার্তিনেলির বাড়িয়ে দেওয়া বল পেয়ে বাম পায়ের শটে গোল করেন রিকার্ডো কালাফিওরি।

আরো পড়ুন:

প্রথমার্ধের যোগ করা সময়ে লিডও নিয়ে নেয় তারা। এ সময় কর্নার পায় আর্সেনাল। কর্নার থেকে বুকায়ো সাকার ক্রসে পাঠানো বলে খুব কাছ থেকে হেড নিয়ে জালে জড়ান গ্যাব্রিয়েল মাগালহায়েস।

তবে ৪৫+৮ মিনিটের মাথায় দশজনের দলে পরিণত হয় গার্নার্সরা। এ সময় লিয়ান্দ্রো ট্রোসার্ড দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন। বাকি সময় দশজন নিয়ে খেললেও ম্যানসিটি সেটার সুযোগ কাজে লাগাতে পারেনি নির্ধারিত সময়ে। শেষ মুহূর্তে (৯০+৮) জন স্টোনসের গোলে হার এড়ায় তারা। যা চলতি মৌসুমে তাদের প্রথম ড্র। প্রথম চার ম্যাচের চারটিতেই জিতেছিল পেপ গার্দিওলার শিষ্যরা।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়