ঢাকা     সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ৮ ১৪৩১

ওয়ালটন-ক্র্যাব ক্রীড়া উৎসব-২০২৪

ম্যারাথনে শহিদুল চ্যাম্পিয়ন, রানা রানার্স-আপ

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৩৯, ২৩ সেপ্টেম্বর ২০২৪  
ম্যারাথনে শহিদুল চ্যাম্পিয়ন, রানা রানার্স-আপ

ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ পিএলসি’র পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) আয়োজনে চলছে ‘ওয়ালটন-ক্র্যাব স্পোর্টস ফেস্টিভ্যাল-২০২৪।’

আজ সোমবার (২৩ সেপ্টেম্বর) সকালে পল্টন ময়দান মাঠে আনন্দঘন পরিবেশে ম্যারাথন দৌড় অনুষ্ঠিত হয়। ফাইনালে চ্যাম্পিয়ন হন শহিদুল ইসলাম সাহেদ। আর রানার্স-আপ হন আবদুল লতিফ রানা।

ম্যারাথন খেলা উপভোগ করেন ওয়ালটনের সিনিয়র ডেপুটি ডিরেক্টর ইমরান আল বারী, ক্র্যাবের সভাপতি কামরুজ্জামান খান, সাধারণ সম্পাদক সিরাজুলসহ অন্যান্য ক্র্যাব সদস্যরা। এবার ম্যারাথনে ৩৩ জন সদস্য অংশগ্রহণ করেন। খেলা পরিচালনা করেন ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রকিবুল ইসলাম মানিক।

আরো পড়ুন:

ইনডোর ও আউটডোরে মোট ১১টি ডিসিপ্লিন ও ইভেন্ট রয়েছে এবারের এই স্পোর্টস ফেস্টিভ্যালে। ইভেন্টগুলোর মধ্যে রয়েছে- দাবা, ক্যারম, স্পেডট্রাম, অকশন ব্রিজ, শ্যুটিং, ম্যারাথন, লুডু, ফুটবল, ভলিবল, ক্রিকেট ও ব্যাডমিন্টন।

এছাড়া এবারের ক্রীড়া প্রতিযোগিতায় যেসব সিনিয়র সদস্য অংশগ্রহণ করতে পারবেন না তাদের মধ্যে দশজনকে বিশেষ পুরস্কারের ব্যবস্থা করছে ওয়ালটন। পাশাপাশি সদস্যদের স্ত্রীদের জন্য লুডু খেলার আয়োজন থাকছে।

ইতোমধ্যে দাবা, কলব্রিজ, অকশন ব্রিজ, ক্যারম একক, ক্যারম দ্বৈত, ব্যাডমিন্টন দ্বৈত ও ম্যারাথন ইভেন্টের খেলা শেষ হয়েছে।

এরপর পর্যায়ক্রমে লুডু (ভাবীদের জন্য), শ্যুটিং ফুটবল ও ক্রিকেট ইভেন্ট অনুষ্ঠিত হবে।

ওয়ালটন-ক্র্যাব ক্রীড়া উৎসবের ইভেন্ট পার্টনার ওয়ালটনের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়