ঢাকা     শনিবার   ২৮ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ১৩ ১৪৩১

বাংলাদেশ-ভারত টেস্ট সিরিজ ২০২৪

সরাসরি: বৃষ্টিস্নাত কানপুর, হোটেলে ফিরে গেল দুই দল

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৪৪, ২৮ সেপ্টেম্বর ২০২৪   আপডেট: ১১:৩০, ২৮ সেপ্টেম্বর ২০২৪
বৃষ্টিস্নাত কানপুর, হোটেলে ফিরে গেল দুই দল

হোটেলে ফিরে গেল ভারত-বাংলাদেশ
কানপুরে দ্বিতীয় দিনে বৃষ্টি থামছেই না। সকাল থেকেই অবিরাম ঝরছে বাদলের ধারা। তাতে শুরু করা যায়নি খেলাও। ভারতীয় দল মাঠের অবস্থা দেখে আগেভাগেই ফিরে গেছে হোটেলে।

বাদ ছিলেন নাজমুল হোসেন শান্তরা। তারা অপেক্ষায় ছিলেন বৃষ্টি থামার। কিন্তু সেটার লক্ষণ বিন্দুমাত্র দেখা যাচ্ছে না। ফলে বাধ্য হয়েই দেড় ঘণ্টা অপেক্ষা করে হোটেলের পথ ধরেছে বাংলাদেশও।

প্রথম দিন মাত্র ৩৫ ওভার খেলা হয়েছে। দ্বিতীয় টেস্টের দ্বিতীয় দিন সেই সম্ভাবনাটুকু নেই আর। তাতে দ্বিতীয় দিন পরিত্যক্ত হবার সম্ভাবনাও বেড়ে গেল।

আরো পড়ুন:

হোটেলে ফিরে গেছে ভারতীয় দল
কানপুরে দ্বিতীয় দিনেও বৃষ্টির কারণে খেলা শুরু হতে দেরী হচ্ছে। যে কারণে স্টেডিয়ামে এসেও বিরক্ত হয়ে আবার হোটেলে ফিরে গেহে ভারতীয় দল।

কানপুর থেকে রাইজিংবিডির প্রতিনিধি সাইফুল ইসলাম রিয়াদ জানিয়েছেন, সকাল থেকেই অবিরাম ধারায় গুঁড়িগুঁড়ি বৃষ্টি হচ্ছে। তাতে ধারণা করা হচ্ছে, খেলা শুরু হতে আজ বেশ দেরি হবে। তাই অযথা সময় নষ্ট না করে গ্রিন পার্ক স্টেডিয়াম থেকে হোটেলে ফিরে গেছে রোহিতরা।

কানপুরে বৃষ্টি, ভেসে যাওয়ার শঙ্কায় দ্বিতীয় দিন
কানপুর টেস্টে প্রথম দিনের খেলা নির্ধারিত সময়ে শেষ করা যায়নি। বৃষ্টির কারণে আগেইভাগেই দিনের খেলা সমাপ্ত ঘোষণা করেন আম্পায়ারদ্বয়। দ্বিতীয় দিনেও হানা দিয়েছে বেরসিক বৃষ্টি।

দ্বিতীয় দিন সকাল থেকেই মাঠ ও পিচ কাভারে ঢেকে রাখা হয়েছে। নির্ধারিত সময়ে খেলা শুরু করা যায়নি। কখন শুরু হবে এ বিষয়েও কোনো ধারণা পাওয়া যায়নি। বৃষ্টি কমলে আম্পায়ারদ্বয় মাঠ পরিদর্শন কররে এসে সিদ্ধান্ত জানাবেন।

প্রথম ইনিংসে বাংলাদেশের রান ৩ উইকেটে ১০৭। ফিরে গেছেন দুই ওপেনার জাকির হাসান-সাদমান ইসলাম ও অধিনায়ক নাজমুল হোসেন শান্ত।

এরপর চতুর্থ উইকেটে ৩৭ বলে ২৭ রানের অবিচ্ছিন্ন জুটি গড়েছেন মুমিনুল ও মুশফিক। ৪০ রানে অপরাজিত মুমিনুল। ৬ রানে অন্য প্রান্তে অপরাজিত মুশফিক। আজ দ্বিতীয় দিন সকালে দুজন খেলতে নামবেন।

ভারতের হয়ে ২ উইকেট নেন পেসার আকাশ দীপ। ১টি উইকেট অশ্বিনের।

ঢাকা/বিজয়


সর্বশেষ

পাঠকপ্রিয়