ঢাকা     সোমবার   ৩০ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ১৫ ১৪৩১

টটেনহ্যামে উড়ে গেল ম্যানচেস্টার ইউনাইটেড

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪১, ৩০ সেপ্টেম্বর ২০২৪  
টটেনহ্যামে উড়ে গেল ম্যানচেস্টার ইউনাইটেড

প্রিমিয়ার লিগে গেল মৌসুমের গেরো থেকে কোনোভাবেই ছুটতে পারছে না ম্যানচেস্টার ইউনাইটেড। চলতি মৌসুমে হারের বৃত্তেই বন্দি তারা। এবার টটেনহ্যামের কাছেও হারতে হলো বড় ব্যবধানে। রোববার (২৯ সেপ্টেম্বর) লিগ ম্যাচে ওল্ড ট্র্যাফোর্ডে ইউনাইটেডকে তারা উড়িয়ে দিয়েছে ৩-০ গোলে।

ম্যাচের শুরু থেকেই দাপট দেখিয়ে গোল আদায় করেন টটেনহ্যাম। ব্রেনান জনসন সফরকারীদের এগিয়ে নেওয়ার পর ব্যবধান দ্বিগুণ করেন দেইয়ান কুলুসেভস্কি। তাদের তৃতীয় গোলটি করেন ডমিনিক সোলাঙ্কি।

ম্যাচের তৃতীয় মিনিটেই এগিয়ে যায় টটেনহ্যাম। প্রতিপক্ষের সীমানায় মার্কাস র‌্যাশফোর্ড বল হারিয়ে ফেললে পাল্টা আক্রমণ শাণান মিকি ফন দে ফেন। দারুণ ক্ষীপ্রতায় ছুটে বক্সের বাইরে প্রতিপক্ষের তিন জনের মধ্যে দিয়ে এগিয়ে পাস দেন ডাচ ডিফেন্ডার। বাকি কাজ সারেন ব্রেনান জনসন।

আরো পড়ুন:

ইউনাইটেড ম্যাচের সেরা সুযোগটি পায় ৩৭তম মিনিটে। তবে ভাগ্য সহায় ছিল না তাদের; বাঁ দিক থেকে র‌্যাশফোর্ডের বাড়ানো ক্রস বক্সে পেয়ে আলেহান্দ্রো গার্নাচোর জোরাল ভলি পোস্ট কাঁপায়। এর খানিক বাদেই ৪১তম মিনিটে ১০ জনের দলে পরিণত হয় ইউনাইতেড। লাল কার্ড দেখেন ব্রুনো ফার্নান্দেজ।

দ্বিতীয়ার্ধেও শুরুতেই এগিয়ে যায় টটেনহ্যাম। মাঝমাঠ থেকে দারুণ গতিতে বল পায়ে ছুটে বক্সে ঢুকে বাঁ দিকে পাস বাড়ান জনসন, মাটাইস ডি লিখটের পায়ে লেগে বল একটু ওপরে উঠে যায়। আর আলতো এক ভলিতে গোলরক্ষককে পরাস্ত করেন কুলুসেভস্কি।

৭৮তম মিনিটে স্কোরলাইন ৩-০ করেন সোলাঙ্কি। সতীর্থের কর্নারে মাতার সারের হেডে আলতো ছোঁয়ায় গোলটি নিজের করে নেন ইংলিশ ফরোয়ার্ড।

এই জয়ে ৬ ম্যাচে তিন জয় ও এক ড্রয়ে ১০ পয়েন্ট নিয়ে অষ্টম স্থানে উঠেছে টটেনহ্যাম। তৃতীয় হারের পর ৭ পয়েন্ট নিয়ে ১২ নম্বরে ইউনাইটেড। ১৫ পয়েন্ট নিয়ে শীর্ষে লিভারপুল। সমান ১৪ পয়েন্ট নিয়ে পরের দুটি স্থানে যথাক্রমে ম্যানচেস্টার সিটি ও আর্সেনাল।

ঢাকা/বিজয়


সর্বশেষ

পাঠকপ্রিয়