ঢাকা     মঙ্গলবার   ০১ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ১৬ ১৪৩১

আল নাসরের জয়ের দিনে বাবাকে গোল উৎসর্গ রোনালদোর

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩৯, ১ অক্টোবর ২০২৪   আপডেট: ১৩:৪৩, ১ অক্টোবর ২০২৪
আল নাসরের জয়ের দিনে বাবাকে গোল উৎসর্গ রোনালদোর

আল নাসরের হয়ে চলতি মৌসুমে প্রায় প্রতি ম্যাচেই গোল করে যাচ্ছেন ক্রিস্টিয়ানো রোনালদো। সেই ধারাবাহিকতা বজায় রাখলেন এএফসি ‘এলিট’ চ্যাম্পিয়ন্স লিগেও। কাতারের ক্লাব আল রাইয়ানকে ২-১ গোলে হারানোর ম্যাচে একটি গোল করেছেন পর্তুগিজ তারকা। সেটি উৎসর্গ করেছেন প্রয়াত বাবাকে।

মঙ্গলবার (৩০ সেপ্টেম্বর) রিয়াদের কিং সৌদ ইউনিভার্সিটি স্টেডিয়ামে কাল আল নাসরের হয়ে গোলের খাতা খোলেন সাদিও মানে। এরপর দ্বিতীয়ার্ধে গোল করে দলকে এগিয়ে নেন রোনালদো। ম্যাচের একদম শেষ সময়ে সান্ত্বনাসূচক গোলটি করেন প্রতিপক্ষের রজার গেদেজ।

রোনালদোর নিজের গোলটি পান ৭৬তম মিনিটে। আবদুলরহমান গারিবের পাস থেকে বাঁ পায়ের বাঁকানো শটে গোলটি করেছেন পর্তুগিজ মহাতারকা। এই গোলটি রোনালদোর ক্লাব ও আন্তর্জাতিক ফুটবল মিলিয়ে ক্যারিয়ারের ৯০৪তম গোলে। গোলের পর দুহাত আকাশের দিকে তুলে বাবাকে স্মরণ করেন রোনালদো।

আরো পড়ুন:

এলিট চ্যাম্পিয়ন্স লিগের প্রথম গোলটি রোনালদোর কাছে বিশেষ। এই গোলটি তারা বাবা দেখতে পারলে খুশি হতো জানিয়ে রোনালদো ম্যাচ শেষে বলেন, ‘আজকের গোলটার অন্যরকম মানে আছে। বাবা বেঁচে থাকলে কী দারুণ ব্যাপারই না হতো, আজ তাঁর জন্মদিন।’

এই জয়ে দুই ম্যাচে ৪ পয়েন্ট পেল আল নাসর। একদিন জয় পেয়েছে আরেক সৌদি ক্লাব আল আহলি। দুবাইয়ে সংযুক্ত আরব আমিরাতের লিগ চ্যাম্পিয়ন আল ওয়াসিকে ২-০ গোলে হারিয়েছে দলটি। আলজেরিয়ান তারকা রিয়াদ মাহরেজ ও ব্রাজিলের রজার ইবানিয়েজ করেছেন গোল দুটি।

ঢাকা/বিজয়


সর্বশেষ

পাঠকপ্রিয়