ঢাকা     শুক্রবার   ০৪ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ১৯ ১৪৩১

মিরাজদের ব্যাট দিয়ে বাংলাদেশের বিপক্ষে খেলেছেন কোহলি

ক্রীড়া প্রতিবেদক, গোয়ালিয়র থেকে || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৪০, ৩ অক্টোবর ২০২৪   আপডেট: ২২:৫৭, ৩ অক্টোবর ২০২৪
মিরাজদের ব্যাট দিয়ে বাংলাদেশের বিপক্ষে খেলেছেন কোহলি

‘এমকেএস ব্যাট ভালো আছে’ -বাংলায় এ কথা বলে হেসে উঠলেন বিরাট কোহলি। সঙ্গী বাংলাদেশ অলরাউন্ডার মেহেদি হাসান মিরাজ। ভারতীয় সুপারস্টার কোহলিকে এমকেএস ব্যাট দেওয়ার মুহুর্তের এই দৃশ্য ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। 

এমকেএস’র মালিকানায় মিরাজের সঙ্গে আছেন জাতীয় দলের সাবেক ওপেনার ইমরুল কায়েসও। কোহলির সঙ্গে ইমরুলের আছে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। ২০১৯ সালে ভারত সফরে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ছবি দিয়ে নিজেই জানিয়েছিলেন ইমরুল।

মিরাজের মাধ্যমে কোহলির কাছে ব্যাট পৌঁছে দিয়েছেন ইমরুল। ব্যবসার কাজে বর্তমানে শ্রীলঙ্কা সফরে থাকা ইমরুল রাইজিংবিডিকে বলেন, ‘আমি কোহলিকে মেসেজ পাঠাই ব্যাট রিসিভ করার জন্য। ব্যাট পাওয়ার পর সে আমাকে ধন্যবাদ জানায় সঙ্গে সঙ্গে।’

আরো পড়ুন:

মিরাজ-ইমরুলদের উপহার এতটাই পছন্দ হয়েছে কোহলির, সেটি দিয়ে বাংলাদেশের বিপক্ষে খেলেছেন কানপুর টেস্টের প্রথম ইনিংসে। এই ব্যাট দিয়ে অনুশীলন করেছেন নেটেও।

ইমরুল বলেন, ‘এই ব্যাট দিয়ে সে প্রথম ইনিংস খেলেছে। এই ব্যাট দিয়ে ৩০ রানের মতো করে। নেটে ব্যাটিং করেছে। খুব ভালো ফিডব্যাক দিয়েছে। শুভকামনা জানিয়েছে আমাদেরকে।’

প্রথম ইনিংসে কোহলি মাত্র ৩৫ বলে ৪৭ রান করেন। ৩০ রান করার পর স্পিনার আসলে ব্যাট পরিবর্তন করেন কোহলি। এই ব্যাট যেন কোহলির জন্য পয়মন্ত হয়ে আসে। চেন্নাই টেস্টে রানের দেখা পাননি, দুই ইনিংসে এসেছে যথাক্রমে ৬ ও ১৭ রান।

শুধু কোহলি নয়, ভারতের অধিনায়ক রোহিত শর্মাকেও এমকেএস ব্যাট দিয়েছেন মিরাজ। গত বছরের ৫ ফেব্রুয়ারি ‘মেইড ইন বাংলাদেশ’ খ্যাত এমকেএস ব্যাটের আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়। ‘ব্যাট ডক্টর’ খ্যাত হুসেইন মোহাম্মদ আফতাবের সঙ্গে যৌথভাবে এমকেএস ব্যাটের ব্যবসা শুরু করেন ইমরুল-মিরাজ।

রিয়াদ/আমিনুল

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়