ঢাকা     শুক্রবার   ০৪ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ১৯ ১৪৩১

লাইটার ছোড়ার শাস্তি ৬০ লাখ টাকা ও তিন ম্যাচ নিষেধাজ্ঞা

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩৩, ৪ অক্টোবর ২০২৪   আপডেট: ১১:৪৯, ৪ অক্টোবর ২০২৪
লাইটার ছোড়ার শাস্তি ৬০ লাখ টাকা ও তিন ম্যাচ নিষেধাজ্ঞা

সময়টা ভালো যাচ্ছে না অ্যাটলেটিকো মাদ্রিদের। চ্যাম্পিয়নস লিগে বেনফিকার কাছে বড় হারের পর এবার আরেকটি দুঃসংবাদ পেল তারা। রিয়াল মাদ্রিদের বিপক্ষে ম্যাচে তাদের গোলরক্ষক থিবো কর্তোয়ার দিকে লাইটার ছুঁড়ে মারায় জরিমানার সঙ্গে নিষেধাজ্ঞাও পেয়েছে অ্যাটলেটিকো

লা লিগার ম্যাচে ওয়ান্ডা মেট্রোপলিটানো স্টেডিয়ামে রিয়ালের সঙ্গে ১-১ ড্র করা ম্যাচে ৬৪তম মিনিটে এডার মিলিতাওয়ের গোলে রিয়াল এগিয়ে যাওয়ার একটু পরই গ্যালারি থেকে কেউ লাইটার ছুড়ে মারেন গোলরবক্ষক কোর্তোয়ার দিকে। পরে প্লাস্টিক বোতলসহ আরও নানা কিছু ছুড়ে মারা হয়।

ওই ঘটনার তিন দিনের মাথায় অ্যাটলেটিকোকে শাস্তি দিলো স্প্যানিশ ফুটবল কর্তৃপক্ষ। শাস্তি হিসেবে লাইটার ছুরে মারা গ্যালারির ঐ অংশে আগামী তিন ম্যাচে কোনো দর্শক বসতে দেওয়া যাবে না। সেই সঙ্গে ৪৫ হাজার ইউরো (৬০ লাখ টাকা) জরিমানাও গুনতে হবে। অবশ্য শাস্তির বিরুদ্ধে আপিল করতে পারবে তারা।

আরো পড়ুন:

লা লিগার ক্লাবটি অবশ্য এরই মধ্যে উক্ত ঘটনায় দোষীদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া শুরু করেছে। অপরাধী একজনকে শনাক্ত করে তাকে আজীবনের জন্য নিষিদ্ধ করেছে তারা। জড়িত বাকিদেরও চিহ্নিত করার সঙ্গে সঙ্গে স্থায়ীভাবে নিষিদ্ধ করা হবে বলে জানানো হয়েছে।

ঢাকা/বিজয়


সর্বশেষ

পাঠকপ্রিয়