ঢাকা     রোববার   ০৬ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ২১ ১৪৩১

রিয়ালের আনন্দের দিনে কারভাহালের কান্না

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৫৫, ৬ অক্টোবর ২০২৪  
রিয়ালের আনন্দের দিনে কারভাহালের কান্না

ম্যাচ জিতেছে দল, আনন্দ করাটাই স্বাভাবিক। তবে আনন্দ মোটেই স্থায়ী হলো না রিয়াল মাদ্রিদের। দলের গুরুত্বপূর্ণ তারকা দানি কারভাহাল যে ছিটকে গেছেন কয়েক মাসের জন্য। জয় উদযাপন করার বদলে তাই রিয়াল শিবিরে ছিল বিষাদের আনাগোনা।

লা লিগায় শনিবার ভিয়ারিয়ালের বিপক্ষে ম্যাচের শেষ সময়ে ওই চোট পান কারভাহাল। ২-০ গোলে জেতা ম্যাচে জেরেমি পিনোর সঙ্গে বলের লড়াইয়ে পান পায়ে চোট পান এই ডিফেন্ডার। মাঠেই প্রবল ব্যথায় চিৎকার করে ওঠেন তিনি। তখনই বোঝা গিয়েছিল, মাঠে ফিরতে বেশ সময় লাগবে তার।

ম্যাচ শেষে রিয়াল কোচ কার্লো আনচেলত্তি বলেন, ‘হাঁটুর গুরুতর চোট বলেই মনে হচ্ছে। আগামী কয়েক ঘণ্টায় আরও পরিষ্কার করে বোঝা যাবে। ড্রেসিং রুম অবশ্যই খুবই বিমর্ষ ও চিন্তিত। এমন কিছু হয়ে গেছে, তা কখনোই আমাদের কাম্য ছিল না। দলের গুরুত্বপূর্ণ একজন ফুটবলারের সঙ্গেই এমনটি হয়ে গেল।’

আরো পড়ুন:

পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে এসে কারভাহাল বলেন, ‘গুরুতর এন্টিরিয়র ক্রুসিয়েট লিগামেন্ট (এসিএল) চোট নিশ্চিত হয়েছে। অস্ত্রোপচার করাতে হবে আমাকে এবং কয়েক মাসের জন্য বাইরে থাকতে হবে। পুনর্বাসন প্রক্রিয়া শুরু করে ফিরে আসার অপেক্ষায় আছি। সবার প্রতি আমি কৃতজ্ঞতা।’

কারভাহালের চোট রিয়ালের জন্য বড় ধাক্কাই বটে। তাদের স্কোয়াডে বাড়তি কোনো রাইট-ব্যাক নেই। পরের ম্যাচে কোনো রাইট-ব্যাক দলে নেওয়া হবে কি না, এই প্রশ্নও তাই উঠে গেল এ দিনই। দেখা যাক কারভাহালের অভাব কি করে পূরন করে রিয়াল।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়