ঢাকা     সোমবার   ০৭ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ২২ ১৪৩১

লেভানডোভস্কির হ্যাটট্রিকে বার্সেলোনার জয়

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২৩:১৬, ৬ অক্টোবর ২০২৪  
লেভানডোভস্কির হ্যাটট্রিকে বার্সেলোনার জয়

রবার্ট লেভানডোভস্কির হ্যাটট্রিকে জয় পেয়েছে বার্সেলোনা। রোববার (০৬ অক্টোবর) রাতে তারা ৩-০ গোলে হারিয়েছে দেপোর্টিভো আলাভেসকে।

ম্যাচের ৭, ২২ ও ৩২ মিনিটে গোল করে হ্যাটট্রিক পূর্ণ করেন পোলিস স্ট্রাইকার লেভানডোভস্কি। এই হ্যাটট্রিকে লা লিগায় ৯ ম্যাচে তার ১০ গোল পূর্ণ হয়। গোলদাতাদের তালিকায় শীর্ষে আছেন তিনি। আর বার্সার জার্সি গায়ে চলতি মৌসুমে সব ধরনের প্রতিযোগিতায় তার মোট গোল বেড়ে হলো ১২।

এদিন সপ্তম মিনিটে ফ্রি কিক পায় বার্সেলোনা। ফ্রি কিক থেকে রাফিনহার উড়িয়ে মারা বলে হেড নিয়ে জালে জড়ান লেভানডোভস্কি। ২২ মিনিটে নিজের জোড়া গোল পূর্ণ করেন তিনি। এ সময় রাফিনহার বাড়িয়ে দেওয়া বল পেয়ে ডান পায়ের শটে জালে জড়ান লেভানডোভস্কি। ৩২ মিনিটে গোল করে নিজের হ্যাটট্রিক পূর্ণ করেন ৩৬ বছর বয়সী স্ট্রাইকার। এবার তাকে গোলে সহায়তা করেন এরিক গ্রাসিয়া। 

আরো পড়ুন:

বিরতির পর অবশ্য অনেকগুলো আক্রমণ শানিয়েও আর কোনো গোল পায়নি কাতালানরা। কৃতিত্ব দিতে হবে আলাভেসের গোলরক্ষককে। তিনি নিশ্চিত গোলের ছয়টি শট রুখে দেন।

এই জয়ে ৯ ম্যাচের ৮টিতে জিতে ও ১টিতে হেরে ২৪ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষেই রয়েছে বার্সা। ৯ ম্যাচ থেকে ২১ পয়েন্ট নিয়ে রিয়াল মাদ্রিদ আছে দ্বিতীয় স্থানে। সমান ম্যাচ থেকে ১৭ পয়েন্ট নিয়ে ভিয়ারিয়াল আছে তৃতীয় স্থানে।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়