ঢাকা     শনিবার   ১২ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ২৭ ১৪৩১

নেশন্স লিগের দল থেকে ছিটকে গেলেন হাভার্টজ

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২৯, ৭ অক্টোবর ২০২৪  
নেশন্স লিগের দল থেকে ছিটকে গেলেন হাভার্টজ

ইউরোপের দলগুলোতে ছিটকে পড়ার মিছিল দীর্ঘায়িত হচ্ছে। এবার ছিটকে গেলেন জার্মানির গুরুত্বপূর্ণ খেলোয়াড় কাই হাভার্টজ। পরবর্তী দুই ম্যাচে তাকে পাচ্ছে না জার্মানি। হাঁটুর চোটে ছিটকে গেছেন আর্সেনালের এই ফরোয়ার্ড।

হাভার্টজের চোট অনেকটাই অবাক করার মতো ব্যাপার। প্রিমিয়ার লিগে সাউথ্যাম্পটনের বিপক্ষে আর্সেনালের ৩-১ গোলে জেতা ম্যাচের পুরোটা সময় খেলেন হাভার্টজ। একটি গোলও করেন তিনি। তার মধ্যে তখন কনো চোটের লক্ষণ দেখা যায়নি।

তবে ক্লাব ছেড়ে জাতীয় দলের ক্যাম্পে গেলে তার চোটের খবর নিশ্চিত করে জার্মানি। সামাজিক যোগাযোগের মাধ্যমে এই তারকার চোটের কথা জানায় জার্মানি। ইতোমধ্যেই তার বদলি হিসেবে দলে ডাকা হয়েছে জুনাটান বুখহার্টকে।

আরো পড়ুন:

চলতি মৌসুমে ক্লাব আর্সেনালের হয়ে দারুণ ছন্দে আছেন হাভার্টজ। প্রিমিয়ার লিগে ৪টিসহ সব প্রতিযোগিতা মিলিয়ে ১০ ম্যাচে ৬ গোল করেছেন ২৫ বছর বয়সী ফুটবলার। সঙ্গে অ্যাসিস্ট আছে একটি। তাই তার অনুপস্থিতি দলকে বেশ ভালোই চাপে রাখবে বলা যায়।

আগামী শুক্রবার বসনিয়া ও হার্জেগোভিনার বিপক্ষে খেলবে জার্মানি। ১৪ অক্টোবর নেদারল্যান্ডসের মুখোমুখি হবে তারা। নেশন্স লিগে ‘এ’ লিগের ৩ নম্বরে গ্রুপে ২ ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে জার্মানি। সমান পয়েন্ট নিয়ে দুইয়ে নেদারল্যান্ডস। ১ পয়েন্ট করে নিয়ে পরের দুটি স্থানে বসনিয়া ও হাঙ্গেরি।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়