ঢাকা     সোমবার   ০৭ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ২২ ১৪৩১

টানা দ্বিতীয় ম্যাচ হারলো সাকিবের দল

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৩, ৭ অক্টোবর ২০২৪   আপডেট: ১২:২৭, ৭ অক্টোবর ২০২৪
টানা দ্বিতীয় ম্যাচ হারলো সাকিবের দল

প্রথম ম্যাচে সাকিব আল হাসানের ব্যাট-বল কোনোটাই কথা বলেনি। তবে দ্বিতীয় ম্যাচেই জ্বলে উঠলেন সাকিব। কিন্তু জ্বলে উঠতে পারলো না তার দল লস অ্যাঞ্জেলস ওয়েভস। যুক্তরাষ্ট্রের ন্যাশনাল টি-টেন লিগে সাকিবের দলকে ৬ উইকেটে হারিয়েছে টেক্সাস গ্ল্যাডিয়েটর।

ডালাসে আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ১০ ওভারে ৩ উইকেট হারিয়ে ১২৬ রানের ভালো সংগ্রহ পায় লস অ্যাঞ্জেলস। দলকে ভালো সংগ্রহ এনে দিতে অবদান রাখেন সাকিব। দলীয় তৃতীয় উইকেট পতনের পর টিম ডেভিডকে নিয়ে ৪.৫ ওভারে গড়েন ৭৭ রানের অবিচ্ছিন্ন জুটি।

অনবদ্য এই পার্টনারশিপে সাকিবের অবদান ছিল ২০ রান। মাত্র ১১ বলে তিনটি চার ও একটি ছক্কা হাঁকিয়ে অপরাজিত থাকেন এই অলরাউন্ডার, স্ট্রাইক রেট ছিল ১৮১.৮২। অপরদিকে মাত্র ২০ বলে ৫১ রান করে অপরাজিত থাকেন অজি তারকা ডেভিড। তার ইনিংসে ছক্কা ছিল সাতটি।

আরো পড়ুন:

জবাব দিতে নেমে টেক্সাস গ্ল্যাডিয়েটর্স স্রেফ ঝড় তুলে খেলেছে। ৮.৫ ওভারে ৪ উইকেট হাতে রেখে লক্ষ্যে পৌঁছে যায় দলটি। তাতে মূল অবদান জেমস ফুলারের। মাত্র ১০ বলে ৩৯ রান করে অপরাজিত থাকেন তিনি। তার ইনিংসে ছিল একটি চার ও পাঁচটি ছক্কার মার। এছাড়া ১৬ বলে ৩৮ রানের ইনিংস খেলেন ডেভিড মালান। ১০ বলে ২৬ রান করেন নিক কেলি।

ব্যাটিংয়ের মতো সাকিব বল হাতেও ছিলেন সফল। ৩ ওভার বল করে ঝুলিতে পুরেন ২ উইকেট। সাজঘরে ফেরান ডেভিড মালান ও নিক কেলিকে। যদিও রান খরচ করেছেন বেশি। ৩ ওভারে ৩৭ রান করেছেন বাংলাদেশি অলরাউন্ডার।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়