ঢাকা     বুধবার   ০৯ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ২৪ ১৪৩১

আইপিএলে পন্তের দাম ১৮ কোটি রূপি!

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৪৯, ৯ অক্টোবর ২০২৪  
আইপিএলে পন্তের দাম ১৮ কোটি রূপি!

সামনেই ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) মেগা নিলাম। আর আইপিএলের নিলাম মানেই অর্থের ছড়াছড়ি। ফ্রাঞ্চাইজিগুলো পছন্দের খেলোয়াড় পেতে নিলামের টেবিলে দৌড়ঝাঁপ করে। গত আসরে আইপিএলে রেকর্ড ২৫ কোটি রূপিতে কলকাতা নাইট রাইডার্সে গিয়েছিলেন অস্ট্রেলিয়ান পেসার মিচেল স্টার্ক। বাঁহাতি পেসার আইপিএলের নিলামের সব রেকর্ড ভেঙে দেন।

এবারের নিলামের আগে তাই খেলোয়াড়দের পারিশ্রমিক নিয়ে প্রচুর আলোচনা হচ্ছে। অনেকেই মনে করছেন, নিলামে এবার ঋষভ পন্তকে নিয়ে টানাটানি করবে ফ্রাঞ্চাইজিরা। দিল্লি ক্যাপিটালসে খেলা পন্তকে যদি দিল্লি ছেড়ে দেয় তাহলে তাকে পেতে সব ফ্র্যাঞ্চাইজি অর্থের থলি নিয়ে হাজির হবে এমনটাই শঙ্কা করা হচ্ছে।

ভারতের সাবেক ক্রিকেটার ও ধারাভাষ্যকার আকাশ চোপড়া মনে করেন, পন্তের জন্য যেকোনো দলের ১৮ কোটি রূপি বাজেট রাখা উচিত। তার বিশ্বাস, পন্ত এই পরিমান অর্থের আশেপাশেই বিক্রি হবে। তবে তাকে দিল্লির ছেড়ে দেওয়া উচিত হবে না বলেও মন্তব্য করেছেন তিনি।

আরো পড়ুন:

নিজের ইউটিউব চ্যানেলে আকাশ চোপড়া বলেছেন, ‘পন্তকে অবশ্যই রিটেইন করা উচিত। গুঞ্জন ছড়িয়েছিল, তাকে ছেড়ে দিতে পারে দিল্লি। আবার পান্ত নিজেও থাকতে চাইছে না। তবে শুনতে পাচ্ছি, এখন দুই পক্ষই চাইছে পন্ত থাকুক। যদি সে না থাকে তার জন্য যেকোনো দলের ১৮ কোটি রূপি বাজেট রাখা উচিত।’

আকাশ চোপড়া মনে করেন, তিনজন খেলোয়াড় রিটেইন করার সুযোগ পেলে অবশ্যই পন্ত, কুলদ্বীপ যাদব এবং অস্ট্রেলিয়ার জ্যাক ফ্রেজার-মাগার্ককে রিটেইন করা উচিত।

ঢাকা/ইয়াসিন/বিজয়

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়